শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
নৌকায় ভোট দেয়া মানে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা করা: জাহাঙ্গীর কবির নানক

নৌকায় ভোট দেয়া মানে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা করা: জাহাঙ্গীর কবির নানক

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, নৌকা মার্কায় ভোট দেয়া মানে জননেত্রী শেখ হাসিনাকে ভোট দেয়া। নৌকায় ভোট দেয়া মানেই বঙ্গবন্ধুকে শ্রদ্ধা করা। বর্তমান সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে।

 

গ্রামকে শহর বানানোর উদ্যোগ নেয়া হয়েছে। ছিটমহল বিনিময় হয়েছে। পদ্মা সেতু হয়েছে। এই সরকার জনগণের জন্য নিবেদিতভাবে কাজ করছে। তাই পৌরসভা নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন।

 

বৃহস্পতিবার বিকেলে পঞ্চগড় পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের জনভায় তিনি এসব কথা বলেন। জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু তোয়াবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাহমুদা বেগম

 

বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আব্দুল লতিফ তারিন ও পঞ্চগড় পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী জাকিয়া খাতুনসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীরা। জনসভা সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেরা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme