মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
সাহস থাকলে করতে আসুক, বাংলার বাড়িতে বাড়িতে ঝাঁটা আছে!
Update : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪

বিজেপির বি’রু’দ্ধে প্র’তিবা’দ সভায় নারীদের ওপর নি”’র্যা’ত”ন নিয়ে বি”স্ফো”র’ক মন্তব্য করেছেন তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। তাঁর মতে, বাংলার মেয়েদের ভ’য় দেখিয়ে দ’মন করা সম্ভব নয়।

 

যে রাজ্যের মুখ্যমন্ত্রী একজন নারী, সেখানকার মেয়েরা স”র্বনা”শের হু’ম’কি’কে’ ভ’য় পায় না। বাংলার বাড়িতে বাড়িতে ঝাঁটা আছে। ঝেঁ’টিয়ে বিদায় করা হবে ‘স’র্ব’না’শ’ করতে আসলে।

 

সোমবারের ওই প্রতিবাদ সভায় নুসরাত জাহান বলেন, ‘স”র্বনা”শের ‘হু’ম’কি আমিও পাই। কিন্তু আমি বা এই মঞ্চে উপস্থিত কোনো নারী এ ধরনের হু”ম’কি ভ’য় পায় না। সাহস থাকলে আমাদের ঘরে ঢুকে ‘স”র্বনা”শ করে দে’খাক। বাংলার বাড়িতে বাড়িতে ঝাঁ’টা আছে, বঁ’টি আছে। কেউ আমাদের ভ’য় দেখালে তাদের ঝেঁ’টিয়ে বি’দায় করা হবে।

 

অন্যায়ের বি’রু”দ্ধে সমবেত হয়ে এগিয়ে আসার বা’র্তা শোনা গেল নুসরাতের গলায়। মানুষকে ‘চোখ-কান খোলা’ রাখার কথা বললেন তিনি। দাবি করলেন, কোনো ঝামেলা হলেই নিজের দলের নারী কর্মীদের এগিয়ে দেয় বিজেপি কারণ মেয়েদের সম্মান করতে জানে না তারা। মঞ্চ থেকে নেমে যাওয়ার আগে তিনি বললেন, ‘আজ সায়নী-দেবলীনার সঙ্গে যা হয়েছে তা যাতে আর কোনো মেয়ের সঙ্গে না হয়, সেই জন্যই এই মঞ্চে এসেছি।’

আপনার মতামত লিখুন :

Leave a Reply