শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
দুইদিন ধরে বাড়ছে না-কমছেও না, থমকে আছে মালয়েশিয়ার রিংগিতের দাম

দুইদিন ধরে বাড়ছে না-কমছেও না, থমকে আছে মালয়েশিয়ার রিংগিতের দাম

প্রিয় মালয়েশিয়া প্রবাসী ভাইগন, আজ ২৬ জানুয়ারী ২০২১ইং, দেখে নিন আজকের মালয়েশিয়াতে বিভিন্ন ব্যাংকের আজকের রিঙ্গিত বিনিময় রেট। ক’রো’না ম’হামা’রীর পর থেকেই উঠানামার মধ্যে রয়েছে মালয়েশিয়ার রিঙ্গিতের দাম। তবে খুশির খবর হলো গত দুই মাস ধরে ধীরে ধীরে বেড়েছে মালয়েশিয়া রিঙ্গিতের দাম।

 

ক’রো’নার ধকল সামলিয়ে মালয়েশিয়ায় ধীরে ধীরে অর্থনৈতিক অবস্থা পরিবর্তন হচ্ছে সেই সাথে রিঙ্গিতে দাম উঠেছে আশানুরূপ পর্যায়ে। যারা মালয়েশিয়া আছেন তারা দেখে নিন আজ মালয়েশিয়ার কোন রেমিট্যান্স ব্যাংক প্রতি রিঙ্গিতে বাংলাদেশি টাকায় কত করে দিচ্ছে।

 

প্রিয় প্রবাসী ভাইগন, তথাকথিত হু’ন্ডি একটা অ’বৈধ পন্থা, এই অ’বৈধ পথে টাকা পাঠাবেন না কারণ আপনার টাকার গ্যারান্টি নেই, আজ দিবে বলে কয়েকদিন ঘুরায়, অনেক সময় টাকা খোয়া যায়, প্র’তা’রক দা’লা’লরা টাকা নিয়ে পালিয়ে। আপনারা ব্যাংকের মধ্যমে বাংলাদেশে টাকা পাঠান এতে আপনার টাকার গ্যারান্টি আছে, তাছাড়া ২% প্রনোদনা তো আছেই।

 

আজ ২৬ জানুয়ারী MYR (মালয়েশিয়ান রিংগিত) 1 = 20.98 ৳ (তথ্যটি ইনটারনেট থেকে নেওয়া হয়েছে, টাকার এই মান পরিবর্তনশীল) গত ২৫-২৬ জানুয়ারী MYR (মালয়েশিয়ান রিংগিত ছিলো) 1 = 20.98 ৳

 

এছাড়াও সিবিএল মানি ট্রান্সফার দিচ্ছে ৩% প্রনোদনা। সিবিএল থেকে বিকাশে এবং রুপালী ব্যাংকের একাউন্টে পাঠাল পাবেন ৩% বোনাস প্রবাসী ভাইদের উদ্দেশ্যে বলছি আপনারা বিনিময় মূল্য (রেট) জেনে দেশে টাকা পাঠাতে পারেন। সে ক্ষেত্রে আমাদের ওয়েব সাইট বা আপনার নিকটস্থ রেমিট্যান্স প্রেরণকারী ব্যাংক হতে টাকার রেট জেনে নিতে পারেন। সবাই সবসময় মনে রাখবেন, যেকোন সময় মুদ্রার রেট উঠা-নামা করতে পারে। নতুন নতুন খবর পেতে সবসময় সঙ্গে থাকুন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme