শিরোনামঃ
মেসিকে GOAT বা ছাগল বলা হয় কেন? কাতার বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচের সময়সূচি কাতারের নতুন ২২ রিয়ালের নোট উন্মোচন বন্যার তারিখ কখন | বাংলাদেশে বন্যার খবর | ভারতে বন্যার খবর মেয়ে শিশুর ইসলামিক নাম অর্থসহ, মেয়ে বাবুর ইসলামিক নাম বাংলা অর্থসহ শাকিবের কথা মনে পড়লে রাতে ঘুমাতে পারি না, ওর প্রথম সন্তানের মা আমি: রাত্রি শাকিব খানের প্রথম সন্তান রাহুল খান, প্রথম স্ত্রীও এফডিসির নামকরা নায়িকা বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু
মধ্যরাতে বিমানবন্দরে পৌছেছে ১৮ প্রবাসীর মরদেহ

মধ্যরাতে বিমানবন্দরে পৌছেছে ১৮ প্রবাসীর মরদেহ

বুধবার রাতে দেশে এসেছে ১৮ প্রবাসী শ্রমিকের ম’রদেহ। গেলো প্রায় দেড় মাসে তারা মা’রা গেছেন বিভিন্ন দেশে। রাত একটা থেকে দুইটার মধ্যে সৌদি আরব, কাতার ও মালয়েশিয়া থেকে এসব ম’রদেহ এসে পৌঁছায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

 

মালয়েশিয়া থেকে ১৩, সৌদি আরব থেকে ২ ও কাতার থেকে বাকি ৩টি ম’রদেহ আসে। সন্ধ্যা থেকেই স্বজনরা ভিড় করেন বিমানবন্দরের আট নম্বর টার্মিনাল এলাকায়। তারা জানান, অনেকে নিজেদের শেষ সম্বলটুকু বিক্রি করে গিয়েছিলেন প্রবাসে। লা’শ হয়ে ফিরে আসায় এসব পরিবারে নেমে এসেছে ঘোর অন্ধকার।

 

বিমানবন্দরে স্থাপিত প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের ডেস্কের দায়িত্বরতরা জানান, প্রত্যেক মরদেহ দাফন ও সৎকারের জন্য তাৎক্ষনিকভাবে ৩৫ হাজার টাকা ও পরবর্তীতে আরো তিন লাখ টাকা করে দেবে মন্ত্রণালয়।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme