শিরোনামঃ
বিদেশ থেকে ৩৬ বছর পর নিঃস্ব হয়ে ফেরা প্রবাসীকে নিতে চায়নি স্বজনরাও! দিনাজপুরের তরুণীর প্রেমে হাজার মাইল পাড়ি দিয়ে চলে আসলো অস্ট্রিয়ার যুবক দুবাইয়ের রাস্তা থেকে ইট পরিস্কার, প্রবাসীর সাথে দেখা করলেন আমিরাতের প্রিন্স ৩১ টাকার ছাড়িয়ে গেছে কাতারি রিয়ালের রেট, দাম কমেছে মানিগ্রামে দুবাই বিমানবন্দরে যাত্রীদের কমপক্ষে ৩ ঘন্টা আগে পৌঁছানোর অনুরোধ পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি, ‘পরমানন্দ’ রাখতে বললেন তসলিমা আরব আমিরাতে সাপ্তাহিক ছুটি তিন দিন ফুটফুটে সন্তানের ছবি ও নাম প্রকাশ করলেন পরীমনি নিজেদের জন্য কেনা কাতার বিশ্বকাপের টিকেট বিক্রির সুযোগ বিমানবন্দরে যাত্রীদের সঙ্গে ভালো ব্যবহারের কোর্স করানোর সিদ্ধান্ত
মধ্যরাতে বিমানবন্দরে পৌছেছে ১৮ প্রবাসীর মরদেহ

মধ্যরাতে বিমানবন্দরে পৌছেছে ১৮ প্রবাসীর মরদেহ

বুধবার রাতে দেশে এসেছে ১৮ প্রবাসী শ্রমিকের ম’রদেহ। গেলো প্রায় দেড় মাসে তারা মা’রা গেছেন বিভিন্ন দেশে। রাত একটা থেকে দুইটার মধ্যে সৌদি আরব, কাতার ও মালয়েশিয়া থেকে এসব ম’রদেহ এসে পৌঁছায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

 

মালয়েশিয়া থেকে ১৩, সৌদি আরব থেকে ২ ও কাতার থেকে বাকি ৩টি ম’রদেহ আসে। সন্ধ্যা থেকেই স্বজনরা ভিড় করেন বিমানবন্দরের আট নম্বর টার্মিনাল এলাকায়। তারা জানান, অনেকে নিজেদের শেষ সম্বলটুকু বিক্রি করে গিয়েছিলেন প্রবাসে। লা’শ হয়ে ফিরে আসায় এসব পরিবারে নেমে এসেছে ঘোর অন্ধকার।

 

বিমানবন্দরে স্থাপিত প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের ডেস্কের দায়িত্বরতরা জানান, প্রত্যেক মরদেহ দাফন ও সৎকারের জন্য তাৎক্ষনিকভাবে ৩৫ হাজার টাকা ও পরবর্তীতে আরো তিন লাখ টাকা করে দেবে মন্ত্রণালয়।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme