শিরোনামঃ
মেসিকে GOAT বা ছাগল বলা হয় কেন? কাতার বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচের সময়সূচি কাতারের নতুন ২২ রিয়ালের নোট উন্মোচন বন্যার তারিখ কখন | বাংলাদেশে বন্যার খবর | ভারতে বন্যার খবর মেয়ে শিশুর ইসলামিক নাম অর্থসহ, মেয়ে বাবুর ইসলামিক নাম বাংলা অর্থসহ শাকিবের কথা মনে পড়লে রাতে ঘুমাতে পারি না, ওর প্রথম সন্তানের মা আমি: রাত্রি শাকিব খানের প্রথম সন্তান রাহুল খান, প্রথম স্ত্রীও এফডিসির নামকরা নায়িকা বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু
মেয়ে দেখতে গিয়ে প্রেম, ৫ দিন ধরে প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রী

মেয়ে দেখতে গিয়ে প্রেম, ৫ দিন ধরে প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রী

কালকিনি উপজেলার বড়চর কয়ারিয়া গ্রামের মৃ’ত্যু কবির শিকদারের ছেলে মোঃ রবিউল শিকদার(২৫) বিয়ে করা জন্য কিছুদিন যাবৎ মেয়ে খুজছেন। খুজতে গিয়ে মেয়ে পছ’ন্দ হওয়ায় পারিবারিক ভাবে উপজেলার দক্ষিন রমজানপুর গ্রামের রোকন সরদারের মেয়ে রাবেয়া আক্তার(১৯) এর সাথে বিয়ে ঠিক হয়।

 

এরই ধারাবাহিকতায় রবিউল ইসলাম ওই মেয়ের সাথে মোবাইল ফোনে কথা বলে প্রে’মের সম্প’র্ক গড়ে তুলেন। এবং নিয়মিত রাবেয়াদের বাড়িতে যাতায়াত করতে থাকেন। বিয়ে করবে বলে প্রতিনিয়ত তা’লবা’হানা করতে থাকলে গত ৩০ শে মে রবিবার সকালে প্রেমিক রবিউল ইসলামের বাড়িতে চলে আসেন রাবেয়া।

 

এ ব্যাপারে রাবেয়া আক্তার বলেন, গত প্রায় একবছর যাবৎ রবিউলের সাথে আমার সম্প’র্ক এবং আমাদের দুজনের পরিবারের পছন্দ হওয়াতে বিয়ের কথা হয়। আমার সাথে রবিউলের সাথে বিয়ের কথা হওয়ার পর থেকে দুজনই প্রেমের সম্প’র্কে জ’রিয়ে যাই এবং আমার সাথে সে স্বামী স্ত্রীর সম্পর্কে এ’কাধি’কবা শা’রি’রিক সম্প’র্ক করেন।

 

হঠাৎ করে শুনতে পাই রবিউলের সাথে অন্য কোনো মেয়ের সাথে বিয়ের কথা চলছে। রবিউল আমার জীবনের সবকিছু শেষ করে অন্য যায়গায় বিয়ে করতে না পারে তাই আমি আমার অধিকার আদায়ের জন্য বিয়ের দাবিতে রবিউলের বাড়িতে আসছি। রবিউল আমাকে বিয়ে না করে তাহলে আমার ‘আ’ত্ম’হ.’ত্যা করবো। এ ব্যাপারে রবিউলের মা খুকি বেগম বলেন, আমার ছেলে রবিউলকে বিয়ে করাবো বলেই পারিবারিক ভাবে রাবেয়াকে দেখতে গিয়েছিলাম কিন্তু ছেলে সাথে পড়ে কি ঘটছে তা বলতে পারি না।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme