শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
ছেলে ও বোনকে নেওয়ার অনুমতি পেলেন সানিয়া মির্জা

ছেলে ও বোনকে নেওয়ার অনুমতি পেলেন সানিয়া মির্জা

ইংল্যান্ডে বিভিন্ন টেনিস প্রতিযোগিতায় খেলার জন্য ব্যাপক প্রস্তুতি নিয়েছেন ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা। আর মাত্র দুদিন পরেই ইংল্যান্ডের সবুজ ঘা’সে নামার কথা তার। অথচ ভিসা জটি’লতায় পড়ে এখনও ভারতেই অবস্থান করছেন ডাবলসে ছয়বারের গ্র্যান্ডস্লাম বিজয়ী তারকা।

 

নিজের ভিসা নিয়ে নয়, দুই বছরের কোলের শিশুর ভিসা নিয়ে বাঁধ সেধেছিল তার ইংল্যান্ড যাওয়া। এতটুকুন ছেলেকে দেশে ফেলেও রেখে যাওয়া সম্ভব নয় মায়ের পক্ষে। আবার সেখানে নিলেও তার দেখভালের জন্য লোকের প্রয়োজন।

 

তাই ছেলে ও তাকে দেখভালের জন্য নিজের বোনকে সঙ্গে নিয়ে যেতে চাইছিলেন সানিয়া। ভারতীয় ক্রীড়া মন্ত্রণালয়ে সেই আবেদন জমাও দিয়েছিলেন। তবে ক’রো’নাবি’ধির জটি’লতায় সানিয়ার সেই আবেদনে এতদিন সাড়া দেয়নি ইংল্যান্ড সরকার।

 

অবশেষে সাড়া মিলল। ভারতের সংবাদমাধ্যম নিউজ এইট্টিন জানিয়েছে, সানিয়ার ছেলের ভিসা জটি’লতা কে’টেছে। ছেলেকে দেখভালের জন্য বাড়তি একজনকে নেওয়ার অনুমতি দিয়েছে ইংল্যান্ড সরকার। অর্থাৎ শিগগিরই ছেলে ইজহান মির্জা মালিককে ইংল্যান্ডে নিয়ে যাবেন সানিয়া। সঙ্গে বোন আনামও যাচ্ছেন। মা যখন টেনিস কোর্ট দা’পিয়ে বেড়াবেন, তখন খালা আনামের কোলে নিরাপদ থাকবে ইহজান।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme