শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
মা হচ্ছেন নায়িকা নুসরাত! স্বামী নিখিল বললেন, সন্তান আমার নয়

মা হচ্ছেন নায়িকা নুসরাত! স্বামী নিখিল বললেন, সন্তান আমার নয়

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান সন্তানসম্ভাবনা। আজ শুক্রবার সকাল থেকেই তার মা হওয়ার গু’ঞ্জ’ন ছড়িয়ে পড়েছে টলিপাড়ায়। যদিও এ নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি নুসরাত।

 

তার ঘনি’ষ্ঠমহল সূত্রে ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে, অভিনেতা যশ দাশগুপ্ত এবং নুসরাতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। এক মাস আগেই এই সুখবর পেয়েছেন তারা।

 

বিষয়টি নিয়ে মুখ খুলেছেন নুসরাতের স্বামী নিখিল জৈন। তিনি বলেছেন, ‘এ বিষয়ে আমি কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘদিন আমার কোনো সম্প’র্ক নেই। এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।’

 

উল্লেখ্য, গত কয়েক মাস ধরে টা’নাপ’ড়েন চলছে নুসরাতের ব্যক্তিগত জীবনে। স্বামী নিখিল জৈনের সঙ্গে আই’নি বি’চ্ছে’দ না হলেও একসঙ্গে থাকছেন না তারা। গু’ঞ্জন রয়েছে ‘এসওএস কলকাতা’ ছবির শু’টিংয়ের সময় থেকেই যশের প্রেমে পড়েছিলেন বিবাহিত নুসরাত। সূত্র: আনন্দবাজার।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme