শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
স্বামী নিখিল বললেন সন্তান আমার নয়, মুখ খুললেন নুসরাত

স্বামী নিখিল বললেন সন্তান আমার নয়, মুখ খুললেন নুসরাত

কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। ক্যারিয়ারে ‘শ’ত্রু’ ছবিটি তার জীবন বদলে দেয়। সংসদ সদস্য এই নায়িকা সোশ্যাল মিডিয়ায় খুশির সংবাদ শেয়ার করার পর নানা গু’ঞ্জ’ন শুরু হয় টালিপাড়ায়। গু’ঞ্জন উঠে মা হতে যাচ্ছেন এই নায়িকা। নুসরাত জাহান তার খুশির সংবাদের বিষয়টি নিয়ে তাৎক্ষণিক কিছু বলতে প্রস্তুত নন বলেও জানিয়েছেন। তবে গু’ঞ্জ’নের মধ্যেই আলোচনায় উঠে আসে স্বামী নিখিলের মন্তব্য।

 

নুসরাতের স্বামী নিখিল জৈন বলেছেন, আমি এ বিষয়ে কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘদিন যাবত আমার কোনো সম্প’র্ক নেই। আর এ থেকে এটাই স্পষ্ট যে, এই সন্তান আমার নয়। নিখিলের এমন মন্তব্যের পর সংবাদ প্রকাশের পরই নতুন করে শিরোনামে আসেন নুসরাত জাহান। এ নায়িকা সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। তাতে লেখা, ‘তুমি তোমার মতো করে প্রস্ফুটিত হবে’।

 

নুসরাতের সন্তানসম্ভবার বিষয়টি প্রকাশ্যে আসার পরই শুরু হয় নানা বিত’র্ক। কেননা তার স্বামী নিখিল বলেছেন তাদের মধ্যে দীর্ঘদিন কোনো যোগাযোগ নেই। এ সন্তান তাহলে কার? নুসরাতের ঘনি’ষ্ঠমহল ভারতীয় গণমাধ্যমে জানিয়েছে, অভিনেতা যশ দাশগুপ্ত ও নুসরাতের জীবনে নতুন অতিথি আসতে যাচ্ছে। তারা এক মাস আগেই এই সুখবর পেয়েছেন। আর এরপরই শুরু হয় নুসরাতকে ঘিরে নানা বিতর্ক। সূত্র : আনন্দবাজার।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme