শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
কাতারে ভারতের বিপক্ষে জিতবে বাংলাদেশ, আশায় প্রবাসীরা

কাতারে ভারতের বিপক্ষে জিতবে বাংলাদেশ, আশায় প্রবাসীরা

কাতার ফুটবল বিশ্বকাপ বাছাইপর্বে আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ ড্র করাতেই খুশি কাতারে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা। পারফরম্যান্স ধরে রেখে ভারতের বিপক্ষে জয় উপহার দেবে জেমি ডে শিষ্যরা এমন প্রত্যাশা প্রবাসীদের।

 

কাতার ফুটবল বিশ্বকাপ বাছাইপর্বে আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ ১-১ গোলে ড্র করে এক অসাধারণ ল’ড়াকু পারফরম্যান্স দেখিয়েছেন। এই দিন লাল-সবুজের জার্সিধারী তপু বর্মণ ও জামাল ভূঁইয়ারা খেলেছেন সমানে সমান। গত ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে এক গোলে পিছিয়ে পড়া বাংলাদেশকে, সমতায় ফেরান তপু বর্মণ।

 

আফগানদের বিপক্ষে ম্যাচের ধারাবাহিকতা ধরে রেখে ভারতের বিপক্ষে জয়ের আশায় কাতার প্রবাসী বাংলাদেশিরা। বাংলাদেশ র‌্যাংকিংয়ে অনেকটা এগিয়ে যাবে এমন আশা রাখছি। বাংলাদেশি প্রবাসী বলেন, আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ ড্র করেছে আমরা আশা করছি পরবর্তী ম্যাচের বাংলাদেশ জয়লাভ করবে।

 

গত বছর ৫ ডিসেম্বর কাতারের বিপ’ক্ষে বাংলাদেশের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে স্টেডিয়ামে বিপুলসংখ্যক প্রবাসী দর্শক দেখা গেলেও এবার ক’রো’নার বিধিনি’ষেধের কারণে স্টেডিয়ামে প্রবাসী বাংলাদেশিদের উপস্থিতি ছিল অনেক কম।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme