শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
কাতারে ভারতের বিপক্ষে জিতবে বাংলাদেশ, আশায় প্রবাসীরা

কাতারে ভারতের বিপক্ষে জিতবে বাংলাদেশ, আশায় প্রবাসীরা

কাতার ফুটবল বিশ্বকাপ বাছাইপর্বে আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ ড্র করাতেই খুশি কাতারে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা। পারফরম্যান্স ধরে রেখে ভারতের বিপক্ষে জয় উপহার দেবে জেমি ডে শিষ্যরা এমন প্রত্যাশা প্রবাসীদের।

 

কাতার ফুটবল বিশ্বকাপ বাছাইপর্বে আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ ১-১ গোলে ড্র করে এক অসাধারণ ল’ড়াকু পারফরম্যান্স দেখিয়েছেন। এই দিন লাল-সবুজের জার্সিধারী তপু বর্মণ ও জামাল ভূঁইয়ারা খেলেছেন সমানে সমান। গত ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে এক গোলে পিছিয়ে পড়া বাংলাদেশকে, সমতায় ফেরান তপু বর্মণ।

 

আফগানদের বিপক্ষে ম্যাচের ধারাবাহিকতা ধরে রেখে ভারতের বিপক্ষে জয়ের আশায় কাতার প্রবাসী বাংলাদেশিরা। বাংলাদেশ র‌্যাংকিংয়ে অনেকটা এগিয়ে যাবে এমন আশা রাখছি। বাংলাদেশি প্রবাসী বলেন, আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ ড্র করেছে আমরা আশা করছি পরবর্তী ম্যাচের বাংলাদেশ জয়লাভ করবে।

 

গত বছর ৫ ডিসেম্বর কাতারের বিপ’ক্ষে বাংলাদেশের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে স্টেডিয়ামে বিপুলসংখ্যক প্রবাসী দর্শক দেখা গেলেও এবার ক’রো’নার বিধিনি’ষেধের কারণে স্টেডিয়ামে প্রবাসী বাংলাদেশিদের উপস্থিতি ছিল অনেক কম।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme