শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
ইন্দোনেশিয়ান ভাষায় গান গেয়ে ভক্তদের খুশি করলেন হিরো আলম

ইন্দোনেশিয়ান ভাষায় গান গেয়ে ভক্তদের খুশি করলেন হিরো আলম

আলোচনা-স’মালো’চনাকে পা’ত্তা না দিয়ে একের পর এক গান গেয়েই চলেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমের আলোচিত ব্যক্তি হিরো আলম। বাংলা, আরবি, হিন্দি, চীনা, ইংরেজি ভাষার পর এবার ইন্দোনেশিয়ান ভাষায় গান গাইলেন তিনি। আজ শনিবার গানটি হিরো আলমের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

 

হিরো আলম জানিয়েছেন, ইন্দোনেশিয়ান ভাষায় তার গাওয়া এ গানটি বিরহের। এক প্রেমিক যুগলের বিরহের গান। নিজের বানানো মিউজিক ভিডিওর মডেল হয়ে আলোচনায় এসেছিলেন হিরো আলম। এরপর তিনি কাজ করেছেন চলচ্চিত্রেও। তবে তার চলচ্চিত্র খুব একটা সাড়া ফেলতে পারেননি।

 

অংশ নিয়েছিলেন নির্বাচনেও। সম্প্রতি তিনি গায়ক হিসেবে আত্মপ্রকাশ করে একের পর এক গান গেয়ে যাচ্ছেন। এ নিয়ে তীব্র সমালোচনা হলেও তিনি একের পর এক গান গেয়ে যাচ্ছেন।

 

সঙ্গীতজগতে আত্মপ্রকাশ নিয়ে হিরো আলমের বক্তব্য, আমি তো মানুষের মন রাঙাতে চাই। ভাঙা মন জোড়া লাগাতে চাই। একটু বিনোদন দিতে চাই। আমি তো কারও পিছে লাগিনি। কে কী সমালোচনা করলো আমি কেয়ার করি না।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme