শিরোনামঃ
বিয়ে করে বাংলাদেশের জামাই হয়ে গেলাম: রাজিয়াকে বিয়ে করে বললেন কোরিয়ান যুবক হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব: বাবু ১৬ বছর আগে মারা গেছেন স্ত্রী, প্রতিদিন কবরের কাছে থেকে সঙ্গ দিচ্ছেন স্বামী হায়া কার্ড থাকলেই দেশ থেকে তিনজনকে আনা যাবে কাতার বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয় আমি যদি ভুলভাল কিছু একটা করে ফেলি তার দায়ভার কে নেবে: পূজা চেরি স্ত্রী-সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক সড়ক দুর্ঘটনায় পেট ফেটে ভূমিষ্ঠ হওয়া সেই ফাতেমার চোখজোড়া যেন মাকে খোঁজে আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ
ইসরায়েলের সঙ্গে সম্পর্ক না করার ঘোষণা দিল কাতার

ইসরায়েলের সঙ্গে সম্পর্ক না করার ঘোষণা দিল কাতার

ই’হুদিবাদী ইস’রাইলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার সম্ভাবনা উ’ড়িয়ে দিয়েছে কাতার। পারস্য উপসাগরীয় দেশ কুয়েত ইসরাইলের সঙ্গে সম্প’র্ক করবে না বলে ঘোষণা দেয়ার কয়েক দিন পর কাতার এই কথা বলল।

 

কাতারের পররাষ্ট্রমন্ত্রীর শেখ আব্দুর রহমান বিন আলে সানি বলেছেন, ফি’লিস্তি’নি ভূখ’ণ্ডে ইসরা’ইলি দখলদারিত্ব অবসান না ঘটানো এবং কয়েক দশকের সং’ঘা’তের নিরসন না করা পর্যন্ত ই’সরা’ইলের সঙ্গে সম্প’র্ক স্বাভাবিক করবে না কাতার।

 

মার্কিন টেলিভিশন চ্যানেল সিএনবিসি নেটওয়ার্ককে দেয়া সাক্ষাৎকারে কাতারি পররাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন। তিনি সু’স্পষ্ট করে বলেন, ইস’রা’ইলকে স্বীকৃতি না দেয়ার প্রধান কারণ হলো ফি’লিস্তি’নি ভূখ’ণ্ডে দ’খলদা’রিত্ব।

 

গতকাল (শুক্রবার) তার এ সাক্ষাৎকার সম্প্রচারিত হয়। শেখ আব্দুর রহমান বিন আলে সানি বলেন, যেসব কারণে কাতার এতদিন ইস’রাই’লকে স্বীকৃতি দেয় নি সেই সব কারণ এখনও রয়েছে এবং শা’ন্তি প্রতিষ্ঠায় ইসরাইল কোনো পদক্ষে’প নেয় নি। তিনি বলেন, ইস’রাই’লের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করলেই দীর্ঘদিনের এই সমস্যার সমাধান হয়ে যাবে না। সংবাদসুত্রঃ পার্সটুডে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme