শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
ভালো কাজ করার জন্য কারো শয্যাসঙ্গিনী হতে পারব না: পূজা

ভালো কাজ করার জন্য কারো শয্যাসঙ্গিনী হতে পারব না: পূজা

ভালো কাজ করার জন্য বা পাওয়ার জন্য কারো শ’য্যাস’ঙ্গিনী হতে পারবেন না বলে জানিয়েছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। আনন্দবাজার ডিজিটালকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা জানান। কা’স্টিং কাউচের অভি’জ্ঞতা প্রসঙ্গে জানতে চাইলে পূজা বলেন, কাজের জন্য অ’ ডিশন দিতে হয়েছে একাধিকবার। তবে টালিউডে নয়। বলিউড এবং দক্ষিণী ই’ন্ডাস্ট্রি’তে।

 

‘কিন্তু আমি কখনোই কোনো অ’ন্যায় আবদারকে প্রশ্রয় দিইনি। ভালো কাজ করার জন্য কারও শ’য্যাস’ঙ্গিনী হতে পারব না।’ অভিনেত্রী আরও বলেন, এমন অনেককেই চিনি, যারা কাজ পাওয়ার আশায় ভুল পথে হেঁটেছেন। কিন্তু শেষমেশ কাজ না পেয়ে ‘মি’টু’ অ’ভিযো’গ এনেছেন।

 

তিনি বলেন, মেয়েরা মুখ বু’জে অন্যায় মেনে নেয় বলেই এ ধরনের শোষণ করার সা’হস পায় কিছু মানুষ। প্র’তিবাদ করতে শুরু করলেই ছবিটা কিছুটা হলেও বদলাবে। পূজা বলেন, আমি কখনোই প্রতিযোগিতায় বিশ্বাসী নই। আমি যা পেয়েছি, তা নিয়েই খুব খুশি। উল্লেখ্য, গত ৪ জুন ‘হইচই’ প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে পূজার ‘পা’প’-এর দ্বিতীয় সিজন। মা হওয়ার পর এটি তার প্রথম কাজ।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme