শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
সংসারে অভাবের কারণে নেহাকে গর্ভপাত করতে চেয়েছিলেন মা-বাবা

সংসারে অভাবের কারণে নেহাকে গর্ভপাত করতে চেয়েছিলেন মা-বাবা

৩৩-এ পা রাখলেন নেহা কক্কর। সামাজিক মাধ্যমে ভ’ক্তদের শুভেচ্ছা বার্তার বানভাসি। বিয়ের পর প্রথম জন্মদিন গায়িকার। স্বামী রোহনপ্রীত সিংহও আলাদা করে শুভেচ্ছা জানিয়েছেন স্ত্রীকে। বলিউড বলছে, এত আনন্দের মধ্যেও তার জ’ন্মবৃত্তা’ন্ত আজও ক’ষ্ট দেয় নেহাকে। কেন? এমনই এক জন্মদিনে বোনের প্রকৃত জীবনকথা সামনে এনেছিলেন দাদা টনি ক’ক্কর। জানিয়েছিলেন, কক্কর পরিবারের অ’বাঞ্ছিত স’ন্তান নেহা! গ’র্ভপা’ত করে নেহাকে ‘মে’রে ফেলতে চেয়েছিলেন তাদের মা-বাবা।

 

কেন নেহাকে জন্ম দিতে চাননি কক্কর দম্পতি? টনির মতে, ‘আমরা প্রচ’ণ্ড গরিব ছিলাম। সংসারের আ’র্থিক অব’স্থা ক্রমশ খা’রা’প হচ্ছিল। তত দিনে আমি আর সোনু জন্মেছি। মা তাই আর সন্তান চাননি। কিন্তু অজান্তেই নেহাকে গ’র্ভে ধারণ করে ফেলেছেন।’

 

নেহার দাদার দাবি, জানার পরেই তিনি গ’র্ভপা’ত করাতে চান। কিন্তু তত দিনে গর্ভ’স্থ সন্তানের বয়স ৮ মাস পে’রি’য়ে গেছে। অবশেষে এক গ্রীষ্মের বিকেলে জন্ম নেন নেহা। প্রচ’ণ্ড অ’ভাবের মধ্যে বড় হয়েছেন নেহা-সোনু-টনি। ছোটবেলায় বিভিন্ন অনুষ্ঠানে ভজন গেয়ে সংসার চালিয়েছেন সোনু-নেহা। বরাবরই নেহার পথপ্রদর্শক সোনু। তিনিই বোনকে গানবাজনায় হাতেখড়ি দিয়েছিলেন।

 

পরে গানের রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এ অংশ নেওয়ার পরেই ভাগ্য বদলে যায় নেহার। জনপ্রিয় গায়িকার জীবনের এই অধ্যায় প্রথম প্রকাশ্যে আসে ২০১৭ সালে ইউটিউবে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme