শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
ক্লায়েন্টের সঙ্গে রাতে অবস্থান করার প্রস্তাব প্রত্যাখ্যান করলেন সারিকা

ক্লায়েন্টের সঙ্গে রাতে অবস্থান করার প্রস্তাব প্রত্যাখ্যান করলেন সারিকা

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিন। মাঝে অভিনয়ে অনিয়মিত হলেও আবার ফিরেছেন আপন ছ’ন্দে। কিন্তু সম্প্রতি তার বি’রু’দ্ধে শিডিউল ফাঁ’সানো’র অ’ভিযো’গ উঠেছে। এমন অ’ভিযো’গে নিজের অবস্থান জানালেন অভিনেত্রী।
এ নিয়ে সারিকা ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি নির্মাতাদের বি’রু’দ্ধে অ’ভিযো’গের তীর ছু’ড়ে দেন।

 

বুধবার রাতে সারিকা তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, শু’টিং ডেটের একদিন আগে ক্লায়েন্টের গাড়িতে করে মানিকগঞ্জ (যেখানে যেতে এক ঘণ্টা প্লাস সময় লাগে আমার বাসা থেকে) যাওয়া এবং আগের দিন ও রাতে তার সঙ্গে সেখানে অবস্থান করার প্রস্তাব প্র’ত্যাখ্যা’ন করাটা কি কোনো অ’পরা’ধের খাতায় পড়ে? এটা কি অপেশাদা’রিত্ব? দয়া করে এ বিষয়ে মন্তব্য দেবেন আমার শুভাকাঙ্ক্ষীরা।

 

এর আগে সারিকার বি’রু’দ্ধে শু’টিং শিডিউল ফাঁ’সা’নোর অ’ভিযো’গ করেন ‘রাঙ্গাপরী মেহেদী’ নামে একটি বিজ্ঞাপনের প্রযোজক মাসুম সরকার। তিনি বলেন, গতকাল বুধবার সকাল ৭টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মানিকগঞ্জে রাঙ্গাপরী মেহেদীর বি’জ্ঞাপনে অংশ নেয়ার কথা ছিল সারিকার। আমরা তার সঙ্গে মৌখিক চু’ক্তি করেছিলাম কিন্তু শু’টিং’য়ে আসার আগের দিন আমরা তার ফোন বন্ধ পাই।

 

এ বিষয় বিজ্ঞাপনটির নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন, বিজ্ঞাপনটি সারিকার করার কথা ছিল। আমার সঙ্গে এর আগে সারিকার কোনো কাজ হয়নি। বিজ্ঞাপনের প্রযোজক ও ক্লায়েন্ট মাসুম সরকার সারিকার সঙ্গে যোগাযোগ করেছিলেন। সারিকাকে নেয়া বা বাদ দেয়ার বিষয়টি আমি কিছুই জানি না।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme