শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
বিরিয়ানি খেতে চেয়ে গালি খেলেন নুসরাত ফারিয়া!

বিরিয়ানি খেতে চেয়ে গালি খেলেন নুসরাত ফারিয়া!

হরহামেশাই সাইবার বু’লিং’য়ের মুখোমুখি হতে হয় তারকাদের। তাদের স্ট্যাটাস বা ছবির নিচের কমেন্ট বক্সে নানা ধরনের অ’শালীন মন্তব্য চোখে পড়ে। সাইবার বু’লিং নিয়ে ইতিমধ্যেই তারকারা প্রতি’বাদ জানাচ্ছেন।

 

এদিকে সম্প্রতি সাইবার বু’লিং’য়ের শি’কার হলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। নিজের জি’ম করার ছবি প্রকাশ করে ফারিয়া লিখেছেন, আই সি বিরিয়ানি ওভার দেয়ার।’ ফারিয়া বিরিয়ানি খাওয়ার আগ্রহ প্রকাশ করলেও তার কমেন্ট বক্সে অনেকেই গা’লি দিচ্ছেন।

 

অথচ, টুইটার ও ফেসবুকে পো’স্ট করা ছবিটি ছিলো জিমের একটি ক্যান্ডিড শট। ছবিতে দেখা যাচ্ছে, জিমের পোশাক পরে অভিনেত্রী ঘাড় ঘুরিয়ে তাকিয়ে রয়েছেন জিমের অপর প্রান্তে। নিজের চোখের চাহনি নিয়ে নুসরাত মজা করে লিখেছিলেন, ‘আই সি বিরিয়ানি ওভার দেয়ার।’

 

এই পোস্টের কমেন্ট বক্সে প্রথমদিকে মজার কমেন্ট পড়তে শুরু করলেও সেটা আর মজা থাকেনি। বেশ কিছু আপ’ত্তিকর মন্ত’ব্য আসতে শুরু করে মন্তব্যের বক্সে। আসতে শুরু করে ‘যৌ’ন ই’ঙ্গি’তপূর্ণ মন্তব্য। অনেকে কমেন্ট বক্সে সেঁ’টে দিয়েছেন কু’রুচি’কর ছবি। অনেকে আবার নুসরাতের অন্ত’র্বা’সের মা’পও জানতে চেয়েছেন!

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme