শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
স্বামীকে ছাড়ার একমাস না যেতেই আবার বিয়ে করলেন মাহি

স্বামীকে ছাড়ার একমাস না যেতেই আবার বিয়ে করলেন মাহি

অনেকটা সিনেমার গ’ল্পের মত। এক জীবনে একাধিকবার মেহেদীতে হাত রা’ঙ্গানো, আর একাধিকবার অন্যের গলায় মালা পড়ানোই কী তাহলে অভিনেত্রী মাহিয়া মাহির বেলায়ও হতে যাচ্ছে। এই তো ক’দিন আগেই সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুর স’ঙ্গে মাহির ছাড়াছাড়ি হয়।

 

সেই রেশ কা’টতে না কা’টতেই নতুন খবর হচ্ছে অভিনেত্রী মাহি নতুন সম্পর্কে জড়িয়েছেন। ছেলের নাম রাকির সরকার। গাজীপুরের রাজনীতিতে প্রভাবশালী পরিবারের সদস্য রাকিব সরকারের আরেক পরিচয় তিনি ব্যবসায়ী। বড় ভাই রাসেল সরকার গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক।

 

যদিও আনুষ্ঠানিকভাবে দু’জনের কেউই বিয়ের বিষয়টি স্বীকার করেননি। তবে রাকিব সরকারের একজন ঘনি’ষ্ট ব্যক্তি বিয়ের বিষয়টি স্বীকার করেছেন এবং জানিয়েছেন, বিষয়টি গাজীপুরে এখন ওপেন সি’ক্রেট। একইভাবে রাকিব সরকারের পরিবারের একজন সদস্য বিষয়টি নিয়ে বিব্র’তকর বলে মন্তব্য করেছেন। আনুষ্ঠানিকভাবে বিয়ের বিষয়টি পরিবারের জানা নেই বললেও পরিবারের ওই সদস্য এমন একটি খবরের কথা স্বীকার করেছেন।

 

তবে আনুষ্ঠানিকভাবে বিয়ের বিষয়টি স্বীকার করুন, আর নাই করুন মাহিয়া মাহি এবং রাকিব সরকারের একাধিক ছবি রয়েছে গণমাধ্যমের কাছে। ছবি দেখে মনে হচ্ছে দু’জন খুব পূর্ব পরিচিত। কিন্তু বাস্তবে গাজীপুরের কেউই তাদের আগে থেকে পরিচিত বলে মানতে নারাজ, বরং গাজীপুরের অনেকেই তাদের বিয়ের বিষয়টি সত্য বলে জানিয়েছেন। উল্লেখ্য, রাকিব সরকারের গাড়ীর ব্যবসা, রিসোর্ট ব্যবসা ছাড়া একাধিক ব্যবসা রয়েছে। রাকিব সরকারের দুই সন্তানও রয়েছে। সূত্র: চ্যানেল টোয়েন্টিফোর

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme