শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
ভাইয়াকে চিনতে খুব কষ্ট হয়েছে, এভাবে দেখতে হবে ভাবিনি: আইরিন

ভাইয়াকে চিনতে খুব কষ্ট হয়েছে, এভাবে দেখতে হবে ভাবিনি: আইরিন

মো. ইম’রান হোসেন। স্ত্রী’কে নিয়ে থাকতেন শান্তিনগরে। কাজ করেন মগবাজার ওয়্যারলেস গেট এলাকার বেঙ্গল মিটে। সন্ধ্যায় তাদের পাশের ভবনে বিকট শব্দে ভ’য়াবহ বি’স্ফোরণ ঘটনা ঘটে। পুরো এলাকা ল;ণ্ডভ;ণ্ড হয়ে যায়। এ ঘটনায় দ;গ্ধ হয়েছেন ইম’রান। তার পুরো শরীর পুড়ে গেছে। চিকিৎসক বলেছেন, তার শরীর ৯০ শতাংশ পু;ড়ে গেছে। তাকে ঢাকা মেডিকেলের বা;র্ন ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন পার্থ শংকর পাল গণমাধ্যমকে বলেন, ইম’রানের শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা অনেক বেশি আশ’ঙ্কাজনক। এদিকে রাত পৌনে ১১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত বি’স্ফোরণের ঘটনায় মৃ’ত্যু বেড়ে ৬ জনে দাঁড়িয়েছে। দ’গ্ধ ও আ’হত হয়েছেন অর্ধশতাধিক। রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় মগবাজার ওয়্যারলেস এলাকায় তিনতলা ভবনের নিচতলায় এ ঘটনা ঘটে। বিকট শব্দের পর ওই এলাকা কেঁপে ওঠে বলে জানিয়েছেন স্থানীয়রা।

 

এ ঘটনায় মা’রাত্ম’কভা’বে দ’গ্ধ’ ইমরান বেঙ্গল মিটের সেলসম্যান হিসেবে কাজ করেন। ঢামেক বার্ন ইউনিটের সামনে তার বোন আইরিন গণমাধ্যমকে বলেন, মগবাজারের বেঙ্গল মিটে দুই বছর ধরে সেলসম্যান হিসেবে কর্মরত। ভাইয়া মাত্র তিন বছর আগে বিয়ে করেছেন। আমরা মগবাজারেই থাকি। ভাইয়া থাকেন শান্তিনগরে।

 

প্রতিদিনের মতো আজও ভাই সকালেই বেরিয়ে পড়েছিল। আমরা আজ শান্তিনগরের বাসাতেই ছিলাম। কিন্তু তার আর ফেরা হলো না। খবর পেলাম ভাই দ’গ্ধ’ হয়েছে। ঢামেক বা’র্ন ইউনিটে ভর্তির খবরে ভাবি তামান্না ও মাসহ ছুটে এসেছি। আইরিন বলেন, ভাইয়াকে চিনতে খুব ক’ষ্ট হয়েছে। এভাবে আজ ভাইয়াকে দেখতে হবে ভাবিনি। ভাইয়ের পুরো শরীর র’ক্তা’ক্ত ও পো’ড়া। ভাইয়ের জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। পাশেই স্ত্রী তামান্না বার বার মু’র্ছা যাচ্ছিলেন আর বি’লা’প করছেন স্বামীর জন্য।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme