শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
বাহুবলীর মত নতুন বউকে কাঁধে নিয়ে নদী পেরোলেন স্বামী

বাহুবলীর মত নতুন বউকে কাঁধে নিয়ে নদী পেরোলেন স্বামী

‘বাহুবলী-২’ সিনেমার কথা মনে আছে নিশ্চয়? সেই সিনেমায় ‘দেবসেনা’কে বিয়ে করে সঙ্গে নিয়ে ফেরার সময় ‘দেবসেনা’ যাতে নৌকায় উঠতে পারেন, সে কারণে নৌকা থেকে নেমে দাঁড়িয়েছিলেন বাহুবলী। তার কাঁধে উঠেই নৌকায় পৌঁছান দেবসেনা। এ ঘটনা আমরা অনেকেই দেখেছি।

 

তবে এবার কোনো সিনেমার গল্প নয়, বাস্তবেই বাহুবলীর নায়ক হাজীর হলেন ভারতের বিহারের কিশানগঞ্জের ক’ঙ্কাই নদীর পলসা ঘাটে। সেখানে দেখা যায় বাহুবলীর সিনেমার মতো আর এক ঘটনা। তবে বাহুবলীতে নায়ক নায়িকাকে কাঁ’ধে উঠেই নৌকায় পৌঁছে দেয়। আর এই নায়ক তার বউকে কাঁ’ধে করে নদী পার হয়। আর সেই ঘটনা নদীর পারে থাকা লোকজন ভি’ডিও করে। সেই ভি’ডিও এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভা’ইরা’ল হয়ে গেছে।

 

জানা যায়, লোহাগাড়া গ্রামের বাসিন্দা শিব কুমার সিং লোকজন সহকারে পলসা গ্রামে বিয়ে করতে গিয়েছিলেন। তবে বিয়ে করে ফেরার সময় বাঁধে গণ্ডগোল। অনেকটা এলেও শেষের দিকে নৌকা আর এগোতে পারেনি। উপায়ন্তর না পেয়ে নববিবাহিত বউকে কাঁ’ধে তুলে নিয়ে নদী পার হতে শুরু করেন স্বামী।

 

সেখানে থাকা অন্য লোকেরা সেই ভি’ডিও ধারণ করে সোশ্যাল মিডিয়ায় আপলো’ড করে দেয়। প্রায় সঙ্গে সঙ্গেই ভি’ডিওটি ভাই’রাল হয়ে যায়। আলোচনায় উঠে আসে কিশানগঞ্জের নাম। পলসা গ্রামটি ভারত-নেপাল সীমান্তে অবস্থিত। আর তাই ক’ঙ্কাই নদীর উপরে সেতু তৈরি করা সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme