শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
৬ মাস আগে তৃতীয় বিয়ে, ছেলে সন্তানের বাবা হলেন হাবিব ওয়াহিদ

৬ মাস আগে তৃতীয় বিয়ে, ছেলে সন্তানের বাবা হলেন হাবিব ওয়াহিদ

চলতি বছরের ১২ জানুয়ারি হঠাৎ করেই তৃতীয় বিয়ের খবর জানান জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। পাত্রীর নাম আফসানা চৌধুরী, ডাকনাম শিফা। রাজধানীর ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগে পড়েন শিফা।

 

বিয়ের রে’শ কা’টতে না কা’টতে নতুন খবর দিলেন এই দম্পতি। জানা গেছে, ৭ জুলাই সকালে রাজধানীর একটি হাসপাতালে এই দ’ম্পতির কোলজুড়ে আসে পুত্র সন্তান। হাবিব তার ছেলের নাম ‌রেখেছেন আয়াত। আর খবরটির সত্যতা নিশ্চিত করেছে হাবিব ওয়াহিদের পরিবার।

 

উল্লেখ্য, হাবিবের বর্তমান স্ত্রী শিফাও শোবিজের স’ঙ্গে জ’ড়িয়ে আছেন। কাজ করেন মডেল হিসেবে। হাবিব ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়না নামের একজনকে। প্রেমের সেই বিয়ের সংসারে মনের অমিলের কারণে বি’চ্ছে’দ ঘটে অ’ল্প সময়ের ব্যবধানে।

 

এরপর ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছ’ন্দে হাবিব বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। সে সংসারও ভে’ঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme