শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
গাড়ির বনেটে বসে নিজের বিয়েতে যাচ্ছিল কনে, ধরে জেলে নিলো পুলিশ!

গাড়ির বনেটে বসে নিজের বিয়েতে যাচ্ছিল কনে, ধরে জেলে নিলো পুলিশ!

অনেকেরই ঘোড়া বা হাতির পিঠে বসে বিয়ে করতে যাওয়ার শখ থাকে। তাই বলে গাড়ির বনেটে বসে বিয়ের আসরে যাওয়া! অভূতপূর্ব এই কা’ণ্ড ঘটিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুলেছেন মহারাষ্ট্রের বছর তেইশের এক তরুণী। তবে এর ফল মোটেও সুখকর হয়নি।

 

ভারতের পুনের বাসিন্দা ওই তরুণী সাসওয়াদ যাচ্ছিলেন বিয়ে করতে। গাড়ির ভেতরে যথারীতি পরিবার-পরিজন থাকলেও কনে বসেছিলেন বনেটের ওপর। এতেই ক্ষান্ত থাকেননি তিনি, বিষয়টি ক্যামেরাবন্দিও করেছেন। আর সেই ভি’ডিও এখন ভা’ইরাল নেটমাধ্যমে। তার মা’শুল দিতে হচ্ছে গোটা পরিবারকেই।

 

গাড়ির বনেটে বসে রাস্তায় ঘোরার দায়ে ইতোমধ্যে ভারতের মোটরযান আইনে ওই তরুণীকে গ্রে’প্তার করেছে লোনি কালভোর থানা পুলিশ।

 

এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ওই তরুণীর পাশাপাশি যারা গাড়িতে ছিলেন আর যিনি ছবি তুলছিলেন, তাদের সবাইকেই ‘গ্রে’প্তার করা হয়েছে। তাদের কারো মুখে মাস্ক ছিল না। তাদের বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আ’ইন ও ‘কভি’ড আইনে মাম’লা করা হয়েছে। সূত্র: আনন্দবাজার।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme