শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
২ ও ৫ টাকার নতুন নোট পাওয়া যাবে বাজারে

২ ও ৫ টাকার নতুন নোট পাওয়া যাবে বাজারে

অর্থ মন্ত্রণালয় থেকে ইস্যুকৃত সরকারি মুদ্রা হিসেবে বিবেচিত এক, দুই ও ৫ টাকার নোট। ইস্যু করা এসব নোটে সই করেন অর্থ সচিব। অন্যান্য নোটে স্বাক্ষর করেন কেন্দ্রীয় ব্যাংকের গভর্নর অর্থাৎ বাকি নোট ইস্যু করে বাংলাদেশ ব্যাংক।

 

আগামীকাল বৃহস্পতিবার বাজারে আসছে সিনিয়র অর্থ সচিব আব্দুর রউফ তালুকদার স্বাক্ষরিত দুই টাকা ও পাঁচ টাকার নতুন মুদ্রিত নোট বাজারে আসছে। এদিন বাংলাদেশ ব্যাংকের মতিঝিল অফিস থেকে এসব নোট ইস্যু করার পর পর্যায়ক্রমে তা বাংলাদেশ ব্যাংকের অন্যান্য অফিস থেকেও ছাড়া হবে।

 

বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও ভারপ্রাপ্ত মুখপাত্র একেএম মহিউদ্দিন আজাদ জানান, আমাদের সিনিয়র অর্থসচিব আব্দুর রউফ তালুকদার স্বাক্ষর করা নতুন মুদ্রিত নোট বৃহস্পতিবার থেকে বাজারে ইস্যু করা হবে। নোটগুলো আগের ডিজাইনেই আছে; তবে নতুন অর্থসচিব আসায় শুধু স্বাক্ষর রয়েছে এ নোটে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme