শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
আজ সকাল থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচল শুরু

আজ সকাল থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচল শুরু

ঈদুল আজহাকে সামনে রেখে চলমান বিধিনি’ষেধ শিথিল করায় ১৪ দিন বন্ধ ফের অ’ভ্যন্তরীণ অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচল শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে ফ্লাইট চলাচল শুরু হয়। এদিন সকালে ঢাকা-সৈয়দপুর, ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-যশোর রুটে তিন ফ্লাইট পরিচালনা করা হয়।

 

বাংলাদেশ বিমানসহ দেশীয় তিন বিমান পরিবহন সংস্থাকে সরকারি নির্দেশনা অনুযায়ী ১৫ থেকে ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত ফ্লাইট পরিচালনার অনুমতি দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

 

এর আগে, ক’রোনাভাই’রাস সংক্র’মণ ও মৃ’ত্যুর ঊর্ধ্বগতি পরিস্থিতিতে সব ধরনের অভ্যন্তরীণ ফ্লাইট স্থ’গিতের ঘোষণা দেয় বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। ৮ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত এ আদেশ বলবৎ থাকে।

 

এরও আগে ১ জুলাই থেকে সারাদেশে এক সপ্তাহের ক’ঠোর ল’কডাউ’নের মধ্যে অভ্যন্তরীণ রুটে উড়োজাহাজ চলাচল বন্ধ ঘোষিত হয়। তবে ঢাকা-লন্ডন-ঢাকা, দুবাই, মাস্কাট, দোহাসহ আন্তর্জাতিক রুটের ফ্লাইট ওঠামানা স্বাভাবিক থাকে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme