শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
ইভ্যালির প্রধান কার্যালয় ঘেরাও

ইভ্যালির প্রধান কার্যালয় ঘেরাও

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির রাজধানীর ধানমন্ডির প্রধান কার্যালয় ঘে’রাও করেছেন ক্রেতারা। অর্ডার দেওয়া পণ্য বুঝে না পেয়ে বুধবার সকালে সেখানে উপস্থিত হন অর্ধশতাধিক ক্রেতা।

 

কার্যালয় বন্ধ এবং সেখানে ইভ্যালির কোনো কর্মকর্তা না থাকায় ক্রেতারা বিক্ষো’ভ করেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বি’ক্ষু’ব্ধ ক্রেতাদের বুঝিয়ে সেখান থেকে সরি’য়ে দেয়।

 

বিক্ষু’ব্ধ এক ক্রেতা জানান, দীর্ঘদিন অপেক্ষা করেও পণ্য না পেয়ে তারা ইভ্যালির কার্যালয়ে হাজির হন। কিন্তু কার্যালয় বন্ধ এবং সেখানে ইভ্যালির কাউকে পাননি। ওই সময় কয়েকজন ক্রেতার সঙ্গে ওই কার্যালয়ের গার্ডদের উত্ত’প্ত বাক্যবিনিময় হয় বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme