শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
২৩ তারিখের পর আবারও অভ্যন্তরীণ রুটে ফ্লাইট বন্ধ থাকবে

২৩ তারিখের পর আবারও অভ্যন্তরীণ রুটে ফ্লাইট বন্ধ থাকবে

গত দুই সপ্তাহ শুধু আন্তর্জাতিক ফ্লাইটের টিকিট দেখিয়ে অভ্যন্তরীণ ফ্লাইটের সেবা নেওয়া যাচ্ছিল। ক’রো’না ভা’ইরা’স রো’ধে আগামী ১৪ জুলাই মধ্যরাত থেকে ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত ক’ঠোর বিধি-নিষেধ শিথিল করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

 

এই সময়ে সবার জন্য অভ্যন্তরীণ ফ্লাইট সেবা চালু থাকবে বলে জানিয়েছে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়।
মঙ্গলবার (১৩ জুলাই) সকালে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়। প্রজ্ঞাপনের সব বিধি মেনে চলবে অভ্যন্তরীণ ফ্লাইট।

 

একই প্রজ্ঞাপনে ২৩ জুলাই সকাল ৬টা থেকে ৫ আগস্ট দিনগত রাত ১২টা পর্যন্ত কঠোর বিধি-নিষেধ দেওয়া হয়। এই সময়ে পুনরায় অভ্যন্তরীণ ফ্লাইট বন্ধ থাকবে। তবে আগের নিয়ম অনুযায়ী আন্তর্জাতিক ফ্লাইটের যাত্রীরা অভ্যন্তরীণ ফ্লাইটে চড়তে পারবেন।

 

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (বিমান ও সিএ) জনেন্দ্র নাথ সরকার বাংলানিউজকে বলেন, এক সপ্তাহ সবার জন্য অভ্যন্তরীণ ফ্লাইট সচল থাকবে। তবে ২৩ তারিখের পর আবারও ফ্লাইট বন্ধ থাকবে। কোভিড সংক্রান্ত সব ধরনের স্বাস্থ্যসেবা মেনেই অভ্যন্তরীণ ফ্লাইটের সেবা নিতে পারবেন যাত্রীরা।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme