শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
সিনেমায় অভিনয় করবেন টিকটক তারকা ‘অপু ভাই’

সিনেমায় অভিনয় করবেন টিকটক তারকা ‘অপু ভাই’

সোশ্যাল মিডিয়ায় আলো’চনা-স’মালো’চনার তু’ঙ্গে ছিলেন ‘অপু ভাই’। টিকটক ও লাইকিতে ভিডিও বানিয়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। রঙ করা চুল আর বিভিন্ন সংলাপ বলে নেটিজেনদের হা’সির খো’রাক জুগিয়েছেন তিনি। দেশজুড়ে অপু ভাই হিসেবে পরিচিত পেলেও তার আসল নাম ইয়াসিন আরাফাত অপু। টিক’টিক ভিডিও বানানোকে ঘিরে একটি মা’রামা’রির ঘটনায় তিনি জে’লও খেটেছেন।

 

এবার সেই অপু ভাইকে দেখা যাবে সিনেমার পর্দায়! শুনতে বি’স্ময়কর হলেও ঘটনা কিন্তু সত্যি। দেশের টিভি নাটকে অন্যতম মেধাবী ও সফল নির্মাতা আদনান আল রাজীবের মুক্তি প্রতী’ক্ষিত ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’-এ অভিনয় করেছেন অপু। ফিল্ম’টির সদ্য প্রকাশ্যে আসা ট্রেলারে তাকে দেখা গেছে।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাই’রাল হওয়া বিতর্কিত কিছু বিষয় নিয়ে নি’র্মিত হয়েছে ‘ইউটিউমার’। অন্তর্জালে তার’কা হয়ে উঠতে যেমন সময় লাগে না, তেমনি মুহূর্তেই তাকে নিচে ছু’ড়ে ফেলতে সময় লাগে দর্শকদের। সেই বার্তাই দেওয়া হচ্ছে ওয়েব ফিল্মটিতে। তবে নির্মাণ ও গল্প বলার কৌশলে থাকছে ভিন্নতা।

 

এ বিষয়ে নির্মাতা আদনান আল রাজীব বলেছেন, মানুষের শরীরে যেমন টি’উমার হলে কে’টে ফে’লে দিতে হয়, তেমনি প্রত্যেকটি ক্ষেত্রে এই বিষয়টা চলে আসে। ইউটিউবে ক্রিয়েটরদের প্রয়োজন রয়েছে। কিন্তু টিউ’মারদের প্রয়োজন নেই। এসব টিউ’মার কে’টে ফেলে দেওয়া উচিৎ কি না, আর না কে’টে ফেললে কী অবস্থার সৃষ্টি হবে, সেটা দর্শকরা এই ফিল্মে দেখতে পাবেন।

 

‘ইউটিউমার’-এর মূল দুটি চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ ও সংগীত তারকা প্রীতম হাসান। এছাড়াও আছেন শরাফ আহমেদ জীবন, তৌহিদ আফ্রিদি, সালমান মুক্তাদির, তাহসিনেশন, গাউসুল আলম শাওনসহ অনেকেই। ঈদের দিন ফিল্মটি মুক্তি পাবে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি-তে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme