শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
মেহগনি বাগান থেকে উদ্ধার হওয়া কন্যা সন্তানের মা সপ্তম শ্রেণির ছাত্রী!

মেহগনি বাগান থেকে উদ্ধার হওয়া কন্যা সন্তানের মা সপ্তম শ্রেণির ছাত্রী!

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শিবনগর এলাকার মেহগনি বাগান থেকে উ’দ্ধার হওয়া নবজাতকের পরিচয় মিলেছে। নবজাতকটি উপজেলার কার্শিপুর গ্রামের সপ্তম শ্রেণির এক ছাত্রীর। গত রোববার উপজেলার শিবনগর এলাকার একটি মেহগনি বাগান থেকে নবজাতক উ’দ্ধা’র করে পুলিশ। বিষয়টির তদ’ন্তে নামে কালীগঞ্জ থানা পুলিশ।

 

জানা গেছে, উপজেলার কার্শিপুর গ্রামের নয়ন হোসেন নামে এক যুবকের সঙ্গে একই গ্রামের সপ্তম শ্রেণির এক ছাত্রীর প্রেমের সম্প’র্ক গড়ে ওঠে। এরপর তাদের শারী’রিক স’ম্প’র্ক হয়। আর এতেই গ’র্ভব’তী হয়ে যায় ওই ছাত্রী। পারিবারিকভাবে বিষয়টি সমাধানের চেষ্টা করেও ব্য’র্থ হয়। গত রোববার দুপুরের দিকে কন্যাসন্তান প্র’সব করে ওই ছাত্রী। বিষয়টি ধামাচা’পা দিতে নবজাতকটিকে উপজেলার শিবনগর এলাকার একটি মেহগনি বাগানে ফে’লে দেয় মেয়ের খালা।

 

এ ঘটনায় বুধবার রাতে কালীগঞ্জ থানায় নারী নি’র্যা’ত’ন আই’নে একটি মাম’লা দা’য়ের করেছেন স্কুলছাত্রীর মা। আর এ ঘটনায় নয়ন হোসেন (১৯) নামে এক যুবককে বুধবার রাতে আ’টক করেছে পুলিশ। নয়ন হোসেন উপজেলার কার্শিপুর গ্রামের মজনু হোসেনের ছেলে। বৃহস্পতিবার তাকে আ’দালতের মাধ্যমে জে’লহাজ’তে প্রেরণ করা হয়েছে।

 

কালীগঞ্জ থানার ওসি মুহা. মাহফুজুর রহমান মিয়া জানান, উপজেলার কার্শিপুর গ্রামের নয়ন হোসেন ও সপ্তম শ্রেণির স্কুলছাত্রীর প্রেমের সম্প’র্ক ছিল। তাদের শা’রীরি’ক সম্প’র্ক হলে গর্ভবতী হয়ে পড়ে স্কুলছাত্রী। গত রোববার সন্তান প্রসবের পর একটি মেহগনি বাগানে ফে’লে দেওয়া হয়। এরপর সেখান থেকে উ’দ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়।

 

তিনি আরও জানান, এ ঘটনায় থানায় ভি’কটি’মের মা বাদী হয়ে একটি মাম’লা করেছেন। পুলিশ নয়ন হোসেনকে আ’টক করেছে। ওই স্কুলছাত্রীসহ সবার ডিএনএ ও মেডিকেল পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। উল্লেখ্য, গত রোববার দুপুরে রেহেনা খাতুন নামে এক নারী কালীগঞ্জ উপজেলার কার্শিপুর থেকে হেঁটে শিবনগর এলাকায় আসছিল। পথিমধ্যে শিবনগর এলাকার অনিল পালের মেহগনি বাগানের মধ্যে এক নবজাতকের কা’ন্নার শ’ব্দ শুনতে পান। এ সময় তিনি নবজা’তক পড়ে থাকতে দেখতে পান। পরে তিনি কোলে তুলে নেন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme