শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
৪০ কিলোমিটার হেঁটে গিয়ে ঊর্মিলাকে বিয়ে করলেন রাশেদ!

৪০ কিলোমিটার হেঁটে গিয়ে ঊর্মিলাকে বিয়ে করলেন রাশেদ!

ফেইসবুকে পরিচয় নীলপরীর সঙ্গে। মেয়ের ছবি দেখে তিনি এতটাই আবে’গপ্রবণ হয়ে পড়েন যে, তাকে বিয়ে করতে মরিয়া হয়ে ওঠেন। মেয়েটিও আজব এক শ’র্ত দিয়ে বসেন, তাকে বিয়ে করতে হলে বরযাত্রী নিয়ে হেঁ’টে আসতে হবে।

 

মেয়েটি ভেবে’ছিল এমন শর্তে রাশেদ সীমান্ত রাজি হবেন না। কিন্তু প্রায় ৪০ কিলোমিটার হেঁটে ঠিকই সে পাত্রীর বাড়ি হাজির। ‘হাঁটা জামাই’ নাটকে এমন ঘটনা ঘটতে দেখা যাবে।

 

রাশেদ সীমান্ত ছাড়াও এ নাটকে আরো অভিনয় করেছেন, ঊর্মিলা শ্রাবন্তী কর, মাহা, অলিউল হক রুমি, সাইকা আহমেদসহ অনেকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন রোমান রনি। ঈদ অনুষ্ঠানমালায় বৈশাখী টিভিতে ঈদের দিন রাত ৮টা ১০ মিনিটে নাটকটি প্রচার হবে।

 

গত ঈদুল ফিতরে টিপু আলম মিলনের গল্পে, সরদার রোকনের পরিচালনায় রাশেদ সীমান্ত-নাদিয়া অভিনীত ‘হি’ল্লা বিয়ে’ নাটকটি ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষে অবস্থান করছে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme