শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
কাতারের যাত্রীরাও ফেরত দিচ্ছে টিকেট, ৪৮ ঘণ্টায় বিমানের ক্ষতি ৭ কোটি টাকা

কাতারের যাত্রীরাও ফেরত দিচ্ছে টিকেট, ৪৮ ঘণ্টায় বিমানের ক্ষতি ৭ কোটি টাকা

অন্যান্য কর্মকর্তাদের সঙ্গে বেতন ভাতা সমন্বয় এবং বেতন কর্ত’নের সিদ্ধান্ত বা’তিলের দা’বিতে আগামী ৩০ জুলাই পর্যন্ত আ’ল্টিমেটাম দিয়েছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পাইলটরা। আর এই সংবাদে বিমানের টিকিট ফেরত দেওয়ার হি’ড়িক পড়েছে।

 

আন্দোলনে সৌদি আরবের দাম্মাম, কাতারের দোহা, আবুধাবি ও দুবাই রুটে ফ্লাইট বন্ধ হওয়ার সম্ভাবনা থাকায় সেই সব রুটের টিকিটগুলো বেশি ফেরত দিচ্ছেন যাত্রীরা।

 

বিমানের নতুন এমডি আবু সালেহ মোস্তফা কামাল ঢা’কা পো’স্টকে বলেন, বিমানে পাইলটদের আন্দো’লনের সংবাদে গত ৪৮ ঘণ্টায় মোট ৭ কোটি টাকার টিকিট ক্যান্সেল (ফেরত) হয়েছে। পাইলটদের আ’ল্টিমেটামের সংবাদে আমরা যাত্রীদের বি’ভ্রা’ন্ত না হওয়ার অনু’রোধ করছি।

 

পাইলটরা এখনও আন্দোলনের বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি। এছাড়াও কোন কোন রুটে ফ্লাইট পরিচালনা করা হবে না এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে বিমানকে কোনো আ’ল্টিমে’টাম দেওয়া হয়নি। তারা শুধুমাত্র আমাদের বেতন সমন্বয়ের বিষয়গুলো অবগত করেছেন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme