শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
সেলিম খানকে সন্তুষ্ট করে ঘরে ফিরলেন অভিনেত্রী দীঘি

সেলিম খানকে সন্তুষ্ট করে ঘরে ফিরলেন অভিনেত্রী দীঘি

শিশুশিল্পী হিসেবে ঈ’র্ষণীয় সাফল্যের পর নায়িকা হিসেবে বড়পর্দায় এখনও কোনো চমক দেখাতে পারেননি প্রার্থনা ফারদিন দীঘি। উল্টো নায়িকা হয়ে প্রথম ছবিতেই বিত’র্কে জড়িয়েছেন। যদিও দীর্ঘ বিরতীর পর গত বছরের শেষের দিকে চলচ্চিত্রে দীঘির রাজকীয় প্রত্যাবর্তন ঘটে।

 

প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া সে সময় দীঘিকে নিয়ে ছয়টি সিনেমা নির্মাণের ঘোষণা দেয়। এর মধ্যে মাত্র একটি সিনেমার কাজ শেষ করেন দীঘি। এরপর হঠাৎ করেই বাকি পাঁচটি সিনেমা থেকে বাদ দেওয়া হয় দীঘিকে। নতুন খবর হলো দীঘি আবার শাপলা মিডিয়ায় কাজ করতে যাচ্ছেন।

 

সম্প্রতি শাপলা মিডিয়ার ওটিটি প্লাটফর্ম-এর উদ্বোধনী অনুষ্ঠানে আম’ন্ত্রিত হন দীঘি। সেখানে কথা বলার সুযোগ পান এই নায়িকা। দীঘি অনুষ্ঠান শেষে জানান, আ’ঙ্কেল (সেলিম খান) আমাকে সুযোগ দিয়েছেন।

 

এ বিষয় সেলিম খান বলেন, ‘দীঘির উপর আমার আর কোনো রা’গ নেই। ও স্বীকার করেছে আমি ওকে সুযোগ দিয়েছি৷ ও ভুল বুঝতে পেরেছে। আমি ওর কথায় সন্তুষ্ট।’

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme