শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
১৫ দিন আগে দেশে এসে বিয়ে করে মারা গেলেন কাতার প্রবাসী দিলশাদ

১৫ দিন আগে দেশে এসে বিয়ে করে মারা গেলেন কাতার প্রবাসী দিলশাদ

রাঙ্গুনিয়ার কাতার প্রবাসী মো. দিলশাদ (২৩)। প্রবাস থেকে দেশে ফিরেছেন মাত্র ১৫ দিন হয়। এরপর পরিবারের পছন্দে গত ৬ দিনে আগে বিয়ে করেছেন মরিয়মনগর মাইজপাড়া থেকে।

 

কিন্তু শনিবার (১৭ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে হঠাৎ অ’সুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত প্রথমে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ও পরে চট্টগ্রাম মেডিকেলে নিলে রাত ৯টার দিকে চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করে। মেহেদির রং না শুকাতেই হৃদক্রিয়া বন্ধ হয়ে মা’রা গেলেন দিলশাদ।

 

নি’হত দিলশাদ উপজেলার শিলক ইউনিয়নের ৫নং ওয়ার্ড দীঘির পাড় এলাকার জরিফ আলীর ছেলে। সে পরিবারের একমাত্র সন্তান ছিল। তার মৃ’ত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme