শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
শাহজালাল বিমানবন্দরের নাম ইউএস-বাংলায় এখনও ‘জিয়া বিমানবন্দর’

শাহজালাল বিমানবন্দরের নাম ইউএস-বাংলায় এখনও ‘জিয়া বিমানবন্দর’

ঢাকার জিয়া আন্তর্জাতিক বিমানবন্দরের নাম পরিবর্তন করে হযরত শাহজালাল (রা.) আন্তর্জাতিক বিমানবন্দর করা হয়েছে ২০১০ সালে। ১১ বছর পেরিয়ে গেলেও ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্যাসেঞ্জার বোর্ডিং পাসে এখনও জিয়া আন্তর্জাতিক বিমানবন্দরের নাম ব্যবহৃত হচ্ছে।

 

বিমানবন্দরের নাম পরিবর্তনের সঙ্গে সঙ্গে সবক্ষেত্রেই শাহজালাল বিমানবন্দর ব্যবহার হলেও অজ্ঞা’ত কারণে ইউএস বাংলা এয়ারলাইন্স এখনও আগের নাম ‘ জিয়া আন্তর্জাতিক বিমানবন্দর’ ব্যবহার করছে। এ বিষয়ে জানার জন্য বেসরকারি ওই এয়ারলাইন্সে যোগাযোগ করা হলে কোনো কমকর্তাই কথা বলতে রাজি হননি।

 

বিষয়টি সম্পর্কে দৃষ্টি আক’র্ষণ করা হলে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, বেসরকারি এয়ারলাইন্স ইউ-এস বাংলা আইনত কোনোভাবেই ‘জিয়া আন্তর্জাতিক বিমানবন্দর’ ব্যবহার করতে পারে না। এই বে’আইনি কাজের জন্য তাদের জবাবদি’হি করতে হবে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme