শিরোনামঃ
দেড় কিলোমিটার হেঁটে চাচাকে মাথায় করে হাসপাতালে নিলেন ভাতিজা আটকে পড়াদের আমিরাতে ফেরার জন্য নির্দেশিকা দিলো এমিরেটস কাতারে নিষেধাজ্ঞা প্রত্যাহারে নতুন সিদ্ধান্ত, কিছু বিধিনিষেধ শিথিল ঢাকা থেকে আরব আমিরাতগামী ফ্লাইটে ট্রানজিট যাত্রী পরিবহনের অনুমতি ৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের কাতারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার: সৌদি পররাষ্ট্রমন্ত্রী আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ বিয়েতে যাওয়া হলো না বরপক্ষের, নৌকায় ছড়িয়ে ছিটিয়ে পরে আছে ২০ জনের লাশ হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা
গ্রেনাডাকে উড়িয়ে দিলো কাতার, জিতলো ৪-০ গোলে

গ্রেনাডাকে উড়িয়ে দিলো কাতার, জিতলো ৪-০ গোলে

কনকাকাফ গোল্ড কাপে গ্রেনাডাকে উড়িয়ে নক আউটের পথ সহজ করে রাখলো কাতার। শনিবার রাতে ‘ডি’ আমেরিকার বিবিভিএম কম্পাস স্টেডিয়ামে গ্রেনাডাকে ৪-০ গোলে হারিয়েছে কাতার।

 

আব্দুল আজিজ হাতেম, ইকরাম আফিফ, মোহাম্মদ মুনতারি ও আলমোয়েজ আলি একটি করে গোল করেন। গ্রুপের আরেক ম্যাচে পানামাকে ৩-২ গোলে হারিয়ে শেষ ষোলো নিশ্চিত করেছে হন্ডুরাস।

 

‘ডি’ গ্রুপে দুই ম্যাচে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে হন্ডুরাস। সমান ম্যাচে এক জয় ও ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে কাতার। এহ হার ও এক ড্রয়ে ১ পয়েন্ট নিয়ে তিনে পানামা। গ্রেনাডর কোনো পয়েন্ট নেই।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme