শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
আমি কখনো অশ্লীলতা করিনি, কাটপিস লাগিয়ে এগুলো করা হয়েছে: ময়ূরী

আমি কখনো অশ্লীলতা করিনি, কাটপিস লাগিয়ে এগুলো করা হয়েছে: ময়ূরী

ঢালিউডের এক সময়কার আলোচিত অভিনেত্রী ময়ূরী। নব্বইয়ের দশক থেকে এখন পর্যন্ত তার তিন শতাধিক ছবি মু’ক্তি পেয়েছে। যার প্রায় সবই অ’শ্লী’লতার দায়ে অভিযু’ক্ত।

 

সম্প্রতি এক ভিডিওতে এ প্রসঙ্গে মুখ খুলেছেন ময়ূরী। তিনি দাবি করেছেন, কখনো অ’শ্লীল’তা করেন নি। ‘ম’রণ কা’ম’ড়’, ‘ম’রণ নিশান’, ‘ই’জ্জতের ল’ড়াই’, ‘ট’ক্কর’, ‘বোবা খু’নি’, ‘আজব গ’জব’, ‘ডাকু ফুলান’, ‘মৃ’ত্যুর মুখে’ সহ অসংখ্য আলোচিত ছবির এই নায়িকা সেই ভিডিওতে বলেন, আমার সব ভক্ত কিংবা যারা আমাকে পছন্দ করেন না, সবার উদ্দেশ্যে আমি একটা কথা বলতে চাই, আসলে কখনো এভাবে বলা হয়নি। আমি কখনো অ’শ্লীল’তা করিনি। তারা (নির্মাতা-প্রযোজক) কাটপিস লাগিয়ে এই শুটিংগুলো করেছে।

 

আপনারা যে যা দেখেছেন, আমাকে ভুল বুঝবেন না। আমি কখনোই এতো বা’জে কিছু করিনি, যেটা সমাজের মানুষ দেখতে পারবে না। আমিও তো সেই সমাজেই বাস করি। তবে হ্যাঁ, আমি করেছি। কিন্তু এতোটাও খারা’প কিছু করিনি।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme