শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
কাতারের লাল তালিকায় নেই বাংলাদেশের নাম

কাতারের লাল তালিকায় নেই বাংলাদেশের নাম

কাতারে লালতালিকা ভু’ক্ত দেশের তালিকা আপডেট করা হয়েছে। তবে বাংলাদেশের নাম কাতারের লাল তালিকায় নাই। কারণ বাংলাদেশসহ দক্ষিণ এশিয়ার অন্য কয়েকটি দেশ রয়েছে অন্য তালিকায়। এবারের তালিকায় রয়েছে মোট ১৫৩টি দেশের নাম।

 

এই তালি’কাভু’ক্ত ছয়টি দেশ থেকে কাতার আসার পর মানতে হবে ভিন্ন নিয়ম। যারা কাতার থেকে ক’রো’নার টি’কা নিয়ে এসব দেশে গেছেন বা গত এক বছরে কাতারে ক’রো’নায় সুস্থ হয়ে এসব দেশে গেছেন, তাদেরকে থাকতে হবে দুদিনের হোটেল কো’য়ারেন্টাইনে।

 

দ্বিতীয় দিন ক’রো’না টেস্টের পর যদি নে’গেটি’ভ রেজাল্ট আসে, তবে হোটেল ছেড়ে অন্যত্র যেতে পারবেন তারা। আর এই ছয় দেশ থেকে আগত যারা কাতারে টি’কা নেননি বা গত এক বছরে কাতারে ক’রো’নায় আ’ক্রা’ন্ত হননি, তাদেরকে থাকতে হবে ১০ দিনের হোটেল কো’য়ারে’ন্টাইনে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme