শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ

লাইভে এসে চিৎকার করছেন পরীমনি, দরজার বাইরে পুলিশ

চিত্রনায়িকা পরীমণির বাসার দরজায় কয়েকজন অ’জ্ঞা’তপরিচয় ব্যক্তি এসে হাজির হয়েছেন। এ কারণে বেশ আত’ঙ্কে রয়েছেন তিনি। বুধবার (৪ আগস্ট) বিকেলে ফেসবুক লাইভে এসে অভিনেত্রী নিজেই এ তথ্য জানিয়েছেন।

 

পরী লাইভে বলেন, ওই ব্যক্তিরা বাসার গেট ভে’ঙে উপরে এসে বারবার কলিং বে’ল বাজাচ্ছেন। পরিচয় জানতে চাইলে তারা পুলিশের লোক বলে দা’বি করছেন। যদিও তাদের গায়ে বিভিন্ন র’ঙের পোশাক থাকায় বিশ্বাস করতে পারছেন না পরী।

 

এই অবস্থায় পরীমণি বনানী থানায় যোগাযোগ করেছেন বলেও লাইভে জানান। সেখান থেকে ফো’র্স পাঠানোর কথা বলা হয়েছে। কিন্তু তারা এখনো এসে পৌঁছায়নি। পরীর ভাষ্য, ‘আমি এ কারণেই ভ’য় পাচ্ছিলাম। এখানে আমার কোনো নিরাপ’ত্তা নেই। আমি এতো অ’সুস্থ।

 

তিন দিন ধরে ঠিকমতো উঠতেই পারছি না। এক পর্যায়ে সহকর্মী, সাংবাদিক ও পরিচিতদের দ্রুত তার বাসায় যাওয়ার অনুরো’ধ জানিয়েছেন আলোচিত এই অভিনেত্রী।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme