শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে

আটক হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি, বাসায় র‌্যাবের অভিযান চলছে

ঢাকাই চিত্রনায়িকা পরীমনির বাসায় র‌্যাবের অভি’যান চলছে। এরই মধ্যে নায়িকার বাসায় র‌্যাবের নারী সদস্যরা প্রবেশ করেছেন। গোয়েন্দা পুলিশসূত্রে জানা গেছে, তিনি আ’টক হচ্ছেন।

 

র‍্যাবের লিগ্যাল অ্যা’ন্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন অভি’যানের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সুনি’র্দিষ্ট কিছু অভিযো’গের ভি’ত্তিতে তার বাসায় অভি’যান চালানো হয়। এরআগে আজ বিকেলে তার বাসার সামনে সাদা পোশাকে গোযেন্দা পুলিশের একটি দল বাসা ঘিরে রেখেছেন।

 

এসময় লাইভে আসেন পরীমনি। তিনি বলেন, আমি ম’রবো আর দুনিয়া দেখবে না, আমি লাইভ কা’টবো না। যতক্ষণ না থানা থেকে লোকজন আসে, মিডিয়া আসে ততোক্ষ’ণ লাইভ চলবে। তিনি জানান, ২০ মিনিট ধরে আমার বাসার গেটে ধা’ক্কাচ্ছে কারা যেন। আমি দরজা খুলতে ভ’য় পাচ্ছি। তারা বলছেন তারা পুলিশ। অথচ আমি বনানী থানায় যোগাযোগ করলে তারা বলেন, আমাদের থা’নায় থেকে কোনো পুলিশ যায়নি।

 

লাইভে পরীমনি বলেন, শুরু থেকেই আমাকে মে’রে ফে’লার ভ’য় পাচ্ছি। আমাকে কেউ মা’রতে চান। কেউ এসে পুলিশের পরিচয় দিয়ে এসে যদি আমাকে খু’ন করতে আসেন তাহলে আমি কি করবো। তদ’ন্ত করতে এলে আমাকে পরিচয় দিক। তাহলে আমাকে পরিচয় দিতে হবে। যদি সত্যি পুলিশ হয় তাহলে আমি অবশ্যই দরজা খুলবো।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme