শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের

৩০ মিনিট পরীর বাসার সামনে থেকে ব্যবসায় সবুজ বাতি এমদাদের

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনির বাসায় অভি’যান চালিয়ে তাকে আট’ক করেছে র‌্যা’পিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। বুধবার বিকেল ৪টার দিকে পরীর বাসায় অভি’যান শুরু হয়। অভিযানে অংশ নিয়েছে র‍্যাব-১ ও র‍্যাব সদর দফতরের একাধিক টিম। অভি’যানটি এখনো চলমান রয়েছে।

 

সরেজমিনে দেখা গেছে, পরীমনিকে আ’টকের খবর পেয়ে তার বাসার সামনে ভি’ড় জমিয়েছে হাজার হাজার মানুষ। ক’রো’না পরিস্থিতিতে এমন উৎসুক জনতার ভিড় ঠেকাতে তাই পরীমনির বাসার সামনে মাইকিং করছে বনানী সোসাইটি। সেখানে ছিলেন মো. এমদাদুল হক। তার গ্রামের বাড়ি বরগুনায়।

 

দুই ছেলে এক মেয়েকে নিয়ে টানাপো’ড়নের সংসার। জীবিকা নির্বাহ করতে তাই মা’স্ক বিক্রির ব্যবসা শুরু করেছেন তিনি। প্রতিদিন তার টার্গেট থাকে কমপক্ষে ২০০ মা’স্ক বিক্রি করা। আজ বুধবার সারাদিন বনানীর বিভিন্ন সড়কে ঘুরে ঘুরে মা’স্ক বিক্রি করেছেন তিনি। কিন্তু লক্ষ্যমাত্রার বিক্রি না হওয়ায় হ’তাশায় ছিলেন তিনি।

 

বিকেল সাড়ে ৪টার দিকে একটি ক্যান্টিনের টিভিতে চিত্রনায়িকা পরীমনিকে তার বনানীর বাসা থেকে আ’টকের খবর পান এমদাদুল। টেলিভিশনের সংবাদ প্রতিবেদনে দেখেন নায়িকার বাসার সামনেই ভিড় জমিয়েছে হাজার হাজার মানুষ। সংবাদ দেখেই মা’স্কের ব্যাগ হাতে নিয়ে চলে যান পরীর বাসার সামনে। পরের ৩০ মিনিটে বিক্রি হয়ে যায় এমদাদুলের সব মা’স্ক। পরে স্ত্রীর মাধ্যমে বাসা থেকে আরো কিছু মা’স্ক আনান এমদাদুল। সেগুলোও বিক্রি করছেন সুযোগ বুঝে। এতেই মাত্র ৩০ মিনিটেই রমরমা হয়ে যান এমদাদ।

 

এদিকে, র‍্যাবের পক্ষ থেকে পরিমনিকে আট’কের কথা বলা হলেও এখনো বাসা থেকে বের করা হয়নি তাকে। তবে, জানা গেছে পরীমনিকে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হবে কিছুক্ষণের মধ্যে। র‍্যাবের বেশির ভাগ সদস্য নায়িকার অ্যাপার্টমেন্টের গ্যারেজে অবস্থান করছেন। পরীর ফ্ল্যাটের মূল দরজা লাগিয়ে দিয়ে ভেতর থেকে বাইরে বা বাইরে থেকে ভেতরে কাউকেই যাতায়াত করতে দেওয়া হচ্ছে না।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme