মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
পরীমনির বন্ধু রাজের বাসায় মিলল বিশেষ বিছানা
Update : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪

রাজ মাল্টিমিডিয়ার কর্নধার চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বনানীর কার্যালয়ে অভি’যান চালিয়ে বিপুল পরিমাণ মা’দ’ক উ’দ্ধার করেছে র‌্যাব। এছাড়া সেখানকার একটি ক’ক্ষ থেকে বিভিন্ন সে’ক্স ট’য়সহ একটি বিশেষ বিছানা উ’দ্ধার করা হয়েছে। সূত্র জানিয়েছে, রাজের কার্যালয়ে একটি কক্ষ পাওয়া গেছে। সেখানে একটি বিশেষ বি’ছানা রয়েছে। সেই বি’ছানাতে প’র্নো’গ্রা’ফি বানানো হতো বলেও জানা গেছে।

 

বুধবার রাত সাড়ে ৮টার দিকে বনানীর ৭ নম্বর সড়কে নজরুল ইসলাম রাজের কার্যালয়ে অভি”যান শুরু করে র‌্যাবের একটি দল। পরে তাকে আট’ক করা হয়। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণে বি’দেশি ম’দ, ই’য়া’বা বড়ি, সে’ক্স ট’য় উ’দ্ধার করা হয়। এর আগে চিত্রনায়িকা পরীমনিকে আ’টক করে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। পরীমনিকে আট’কের পরই রাজের বাসায় অভি’যান শুরু করে র‌্যাব। এরপর রাত পৌনে ১২টায় তাকেও র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

 

র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ বলেন, রাত সাড়ে ৮টার দিকে বনানীর ৭ নম্বর সড়কে নজরুল ইসলাম রাজের কার্যালয়ে অভি’যান শুরু করে র‌্যাবের একটি দল। পরে তাকে আ’টক করা হয়। তার কার্যালয় থেকে বিপুল পরিমাণে বিদেশি ম’দ, ই’য়াবা বড়ি, সে’ক্স ট’য় উ’দ্ধার করা হয়। রাত পৌনে ১২টায় তাকে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

 

তিনি আরও বলেন, আটক পরীমনি, পিয়াসা, মৌ এবং তাদের সহযোগী শরফুল হাসান (শুভ) এরা সবাই নজরুল রাজের ছাতার তলায় থেকে অ’পক’র্ম চালিয়ে যাচ্ছিল। নজরুল রাজের সম’ন্বয়ে চ’ক্রের সদস্যরা লেটনাইট পার্টির নামে ম’দ-মা’দক ও নাচের আসর বসিয়ে সেখানে আসা সমাজের প্রভাবশালী, শিল্পপতি, বিত্তবান ব্যবসায়ী ও উচ্চবিত্তের সন্তানদের মোবাইল ফোনে ভিডিও ধারণ ও স্থির ছবি তুলে ব্ল্যা’কমে’ইলিং’ করে মোটা অংকের টাকা আদায় করতেন। ব্ল্যা’কমে’ইলিং এই চ’ক্রে জ’ড়িত অন্যদেরও আইনের আ’ওতায় আনা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply