শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
সোহানকে আফিফ বানিয়ে দিলেন অভিনেত্রী তাসনিয়া ফারিন

সোহানকে আফিফ বানিয়ে দিলেন অভিনেত্রী তাসনিয়া ফারিন

উইকেটরক্ষক নুরুল হাসান সোহানের এক বক্তব্যে। যা এ মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ১৪তম ওভারটি করছিলেন সাকিব আল হাসান। প্রথম বলেই নাথান এলিসের উইকেট তুলে নেন সাকিব। এরপর ব্যাট হাতে নামেন অ্যাডাম জাম্পা। অস্ট্রেলিয়ার রান তখন ৯ উইকেটে ৫৮। অর্থাৎ জয় পেতে দরকার আর মাত্র একটি উইকেট। হাতে যদিও আরো ৬টি ওভার আছে, কিন্তু টেইলএন্ডার জাম্পা সাকিবের বলে আর কতটা সময় টিকে থাকার ক্ষমতা রাখেন!

 

জয় এখন সময়ের ব্যাপার মাত্র। তখন উইকেটের পেছন থেকে সোহান তাড়া দেন সাকিবকে। বলেন, ‘নেন ভাই নেন, তাড়াতাড়ি শেষ করেন ভাই, অনেক দিন পর বাসায় যাব।’ স্টাম্পের মাই’কে স্প’ষ্টতই শোনা গেল নুরুল হাসান সোহানের ক’ণ্ঠ। বোঝাই যাচ্ছিল বাড়ি ফেরার তর স’ইছে না সোহানের। কথাটা শুধু সোহানের নয়। দলের সবারই। সোহানের এই কথায় বেশ মজা পেয়েছে ক্রী’ড়ানুরাগীরা। এরপর ভাই’রাল হয়ে যায় ক্লি’পসটি।

 

বাংলাদেশের খেলার এই অংশটুকু নিয়ে পোস্ট দেন তাসনিয়া ফারিণ। তবে যে সংলাপটি ভাই’রাল হয় সেটা আফিফ হোসেনের উল্লেখ করে পোস্ট দেন তাসনিয়া ফারিণ। নুরুল হাসান সোহানকে আফিফ হিসেবে উপস্থাপন করায় ভীষণ অবাক হয়েছেন নেটিজেনরা। অনেকে ক্ষু’ব্ধও হন। তাসনিয়া লেখেন, What a way to end the series. Kudos Bangladesh! 🇧🇩 Meanwhile Afif Hossain ‘তাড়াতাড়ি শেষ করেন ভাই, অনেকদিন পর বাসায় যাব’!

 

অবশ্য সম্পাদনা ইতিহাসে গিয়ে দেখা যায় ঘণ্টাখানেক পরে সম্পাদন করেছেন। অবশ্য তার আগে নেটি’জেনরা প্রবলভাবে তীর্যক ম’ন্তব্য ছুড়তে থাকেন। তাসনিয়া ফারিণ অবশ্য আ’ত্মপক্ষ সমর্থন করে বলেন, ‘খেলার উত্তে’জনায় ভুল হতেই পারে।’ এদিকে সোহানকে আফিফ উল্লেখ করায় ভ’ক্তরা বলছেন, খেলা না দেখে নাচানাচি করলে এমনই। ফারিণ যদি কিছুটা খেলা দেখে থাকতেন তাহলে এমন ভুল কোনোভাবেই হতো না, এমনকী উ’ত্তেজ’নাতেও না। উনি একটা কাটা ক্লিপ’স দেখে মন্তব্য করেছেন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme