শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
ভয়ে দ্বিতীয় বউয়ের সঙ্গে ছবি আপলোড করতে পারছেন না নিলয়

ভয়ে দ্বিতীয় বউয়ের সঙ্গে ছবি আপলোড করতে পারছেন না নিলয়

দ্বিতীয় বিয়ে করেছেন আ’লোচিত অভিনেতা নিলয়। বিয়ের অনুষ্ঠানের এক হাজারের উপরে ছবি তুলেছেন। কিন্তু নেটিজে’নদের গা’লি খাওয়ার ভ’য়ে সেসব ছবি আপলোড করতে পারছেন না তিনি। বিষয়টিতে বিড়’ম্বনার শি’কার হচ্ছেন তিনি।

 

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এমন কথা জানিয়েছেন এ অভিনেতা। আর নিলয়ের সেই স্ট্যাটাস শেয়ার করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান। নিলয়ের এমন পরিস্থিতিতে তার পাশে দাঁড়িয়েছেন। নিলয়ের স্ট্যাটাসটি নিজের ফেসবুক পেজে শেয়ার করে তাহসান লিখেছেন, ‘প্রতিদিন কাউকে না কাউকে হে’য়-প্র’তিপ’ন্ন করার তাগি’দটা কি খুব জরুরি?

 

এটা কি খ্যাতির বি’ড়ম্ব’না নাকি একটা সামাজিক ব্যা’ধি? আমার হৃদয় নিলয় তোমার সাথে আছে। হ্যাশট্যাগ যশোভিশা’প।’ উল্লেখ্য, আলোচিত অভিনেতা নিলয় আলমগীরের দ্বিতীয় বিয়ে এটি। মাসখানেক আগে বিয়ে করলেও বিষয়টি জানিয়েছেন গত বুধবার।

 

নিজের ফেসবুকে বিয়ের কিছু ছবি আপলোড করে খবরটি প্রকাশ করেন নিলয়। আর এর পর থেকেই স্ত্রী তাবাসসুম হৃদির সঙ্গে তার ছবি পোস্ট করলেই কিছু বা’জে মন্ত’ব্য জমা পড়ছে মন্ত’ব্যের ঘরে। নেটি’জেনদের এমন আচরণে হ’তাশ নিলয়।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme