শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
পরীমনির জীবনী নিয়ে বানানো হবে বাংলা সিনেমা!

পরীমনির জীবনী নিয়ে বানানো হবে বাংলা সিনেমা!

বিপুল পরিমাণ মা’দকসহ নিজ বাসা থেকে গ্রে’প্তার হয়েছেন চিত্রনায়িকা পরীমণি। শুনানি শেষে জামিন না-ম’ঞ্জুর করে আ’দালত আবারও নায়িকার একদিনের রিমান্ড ম’ঞ্জুর করেছেন। এক কথায় ‘টক অব দ্য কান্ট্রি’তে পরিণত হয়েছেন এই চিত্রনায়িকা।

 

তার জীবনের গল্প সিনেমার কাহিনীকেও হার মানায়। আর তাই পরীর জীবনীকে বড় পর্দায় তুলে আনতে চান প্রযোজক খোরশেদ আলম খসরু। সেই সিনেমার গল্পে থাকবে পরীকে নিয়ে চলা বর্তমান ঘটনা (মা’দক মাম’লা)। আরও থাকবে গ্রামের সাধারণ মেয়ে স্মৃতি থেকে আজকের পরীমণি হয়ে উঠার গল্প। এটি তখনই সম্ভব হবে, যদি পরীমণি সম্মতি দেন।

 

এ প্রসঙ্গে প্রযোজক খোরশেদ আলম খসরু বলেন, ‘পরীমণি রাজি থাকলে তার জীবনী নিয়ে সিনেমা নির্মাণ করতে চাই। এমনকি আমি চাই, নায়িকা হিসেবে সেই সিনেমায় পরীমণি অভি’নয় করুক।’ মু’ক্ত হয়ে আসার পর পরীকে এমন একটি সিনেমায় অভিনয়ের প্র’স্তাব দেবেন বলে জানান এই চলচ্চিত্র প্রযোজক।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme