শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
হঠাৎ অপু ভাইকে দেখে অবাক হবেন যে কেউ!

হঠাৎ অপু ভাইকে দেখে অবাক হবেন যে কেউ!

সোশ্যাল সাইট লা’ইকি দিয়ে তুমুল জনপ্রিয়তা পান অপু ভাই৷ রাতারাতি হয়ে উঠেন আলো’চিত একজন। হঠাৎ এক ঘটনায় জড়িয়ে গ্রে’ফতা’র হয়ে জে’লে যান। তারপরই বলা যায় তার পরিবর্তন। নিজেকে আমূ’ল বদলে নিয়েছেন সাধারণ এক না’পিত থেকে সোশ্যাল মিডয়ার তারকা বনে যাওয়া অপু ভাই।

 

তাকে দেখা গেছে আদনান আল রাজীবের নির্মাণে এক ওয়েব সিরিজে৷ এবার তিনি কাজ করতে যাচ্ছেন দেশের তরুণ জনপ্রিয় নির্মাতা অনন্য মামুনের পরিচালনায়। মামুনের এক ওয়েব সিরিজে চূ’ড়ান্ত হয়েছেন অপু ভাই৷ এর নাম সিনিয়র ভার্সেস জুনিয়র। অনন্য মামুন জা’গো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

পরিচালক বলেন, ‘ভিন্ন আ’ঙ্গিকে ভাবনার একটি গল্প নিয়ে সিরিজটি নির্মাণ করতে যাচ্ছি। সবকিছু অনুকূলে থাকলে আগামী সেপ্টেম্বরের ২০ তারিখ শুটিং শুরু করবো।’ অনন্য মামুন আরও বলেন, ‘কে কিভাবে নেবেন আমি জানি না। তবে মানুষের চে’ষ্টাকে আমি সম্মান করি। যার চেষ্টা আছে আমি তাকে সাহায্য করি। ‘সিনিয়র vs জুনিয়র’ ওয়ের সিরিজে আমি সবার সামনে নতুন অপু ভাইকে নিয়ে আসতে চলেছি। তার চরিত্রের নাম আলিয়ান।

 

চরিত্রের জন্য অপুকে তৈরি করেছি আমি। তার লুকে পরিব’র্তন এনেছি৷ নতুন এই লুকে যে কেউ চিরচেনা অপুকে দেখে অবাক হবে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এরইমধ্যে সেই লুক প্রশং’সা পাচ্ছে৷ পরিচালক জানান, চরিত্রের জন্য ১ মাস অভিনয়ের প্রশিক্ষণ চলবে অপু ভাইয়ের৷ শিগগি’রই নতুন ওয়েব সিরিজের সব শিল্পীদেএ তালিকা প্র’কাশ করবেন অনন্য মামুন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme