শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
বিনা পয়সায় পরীমনির জামিনে লড়বেন একদল আইনজীবী

বিনা পয়সায় পরীমনির জামিনে লড়বেন একদল আইনজীবী

বারবার আবেদন করেও জা’মিন পাননি মা’দক মা’ম’লায় কা’রা’ব’ন্দি আলোচিত চিত্রনায়িকা পরীমনি। তাই এবার পরীমনির পক্ষে উচ্চ আ’দালতে বিনা পয়সায় আইনি লড়াইয়ের ঘোষণা দিয়েছেন সুপ্রিমকোর্টের আইনজীবী জেড আই খান পান্না। তার সঙ্গে থাকবেন সুপ্রিমকোর্টের একদল আইনজীবী।

 

তিন দফা রিমা’ন্ড শেষে রোববার পরীমনিকে কা’রাগারে পাঠিয়েছে আদালত। পরীমনিকে মু’ক্ত করতে আ’দালতে বর্তমানে লড়ছেন আইনজীবী মুজিবর রহমান ও তার দলের আট সদ্যস। কিন্তু তারা বারবার আবেদ’ন করলেও আদালত নায়িকার জা’মিন ম’ঞ্জুর করেননি।

 

 

আইনজীবী জে’ড আই খান পান্না বলেন, পরীমনির পক্ষে বিনা পয়সায় আই’নি লড়াই করব। আমার সঙ্গে একদল আইনজীবী থাকবেন। আ’ইনজীবী দলে রয়েছেন- অ্যাডভোকেট মাক্কি’য়া ফাতেমা ইসলাম, অ্যাডভোকেট জামিউল হক ফয়সাল, মাহরিন মাসুদ ভূইয়া, আয়েশা আক্তার, রোহানী সিদ্দিকা, রোহানী ফারুক খান, দেবাজিৎ দেবনাথ, মশিউর রহমান রিয়াদ, মানিবেন্দ্র রায় মন্ডল, নাজমুস সাকিব, ইয়াসমিন ইতি প্রমুখ আইনজীবী।

 

রোববার রাতে ফেসবুক পোস্টে আইনজীবী জে’ড আই খান পান্না লিখেন, ‘পরীমনির মা’মলা বিনা পা’রিশ্রমিকে করার সিদ্ধান্ত নিয়েছি। যারা সঙ্গে থাকতে চান থাকবেন।’

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme