শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
নামাজের জন্য অভিনয় ছেড়ে দিয়েছেন অভিনেত্রী মুক্তি!

নামাজের জন্য অভিনয় ছেড়ে দিয়েছেন অভিনেত্রী মুক্তি!

অ’ভিনয় ছেড়েছেন প্রায় পাঁচ বছর হয়েছে। কিন্তু কেন ছেড়েছেন এই প্রশ্ন এসেছে ঘুরেফিরে বারবার। সঠিক জবাব মেলেনি কখনো। অবশেষে অ’ভিনেত্রী মুক্তি নিজেই জানালেন অ’ভিনয় ছাড়ার কারণ।

 

বৃহস্পতিবার এক ফেসবুক স্ট্যাটাসে মুক্তি জানিয়েছেন, নামাজ পড়তে অ’সুবিধা হয় বলে পাঁচ বছর ধরে অ’ভিনয় করেন না। অনেকই জিজ্ঞেস করে, আমি অ’ভিনয় ছেড়ে দিলাম কেন? আসলে সময় মতো নামাজ পড়তে আমা’র অ’সুবিধা হতো। তাই প্রায় পাঁচ বছর হলো আমি অ’ভিনয় ছেড়ে দিয়েছি।

 

তার এই স্ট্যাটাসের নিচে অনেকেই এই সিদ্ধান্তের জন্য তাকে সাধুবাদ জানিয়েছেন। অনেকে মন খা’রাপ করে মুক্তির অ’ভিনয় মিস করবেন বলেও জানান। ১৯৯৩ সালে ‘পদ্মা নদীর মাঝি’ সিনেমা দিয়ে যাত্রা শুরু করেন মুক্তি। আলোচনায় আসেন একই বছরের সিনেমা ‘চাঁদের আলো’ দিয়ে।

 

ওম’র সানীর বিপরীতে এই সিনেমায় আলো চরিত্রে অ’ভিনয় করেন তিনি। মুক্তি দর্শক মুগ্ধ করেছেন হু’মায়ূন আহমেদের নন্দিত চলচ্চিত্র ‘শ্রাবণ মেঘের দিনে’ জমিদারের বড় নাতনির চরিত্রে। এখানে শাহানারূপী মুক্তিকে দর্শক মনে রাখবেন অনেকদিন। কাজ করেছেন তিনি হেলাল খানের বিপরীতে ‘হাছন রাজা’ সিনেমাতেও। কাজ করেছেন কিছু নাট’ক-টেলিছবিতেও।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme