শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
স্বামী ছাড়া মা হতে পারায় নুসরাতকে সম্মান জানালেন শ্রীলেখা

স্বামী ছাড়া মা হতে পারায় নুসরাতকে সম্মান জানালেন শ্রীলেখা

কলকাতার অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান মা হওয়ার আগে থেকেই তাকে নিয়ে নানা কথা হ’চ্ছিল। সন্তানের বাবার নাম প্র’কাশ না করায় বেশ বিত’র্কে পড়তে হয়েছে তাকে। তবে নুসরাতের কোলে ফুটফু’টে পুত্রসন্তান আসার পর তাকে শুভে’চ্ছায় জানিয়েছেন অনেক তারকা। তাদের দলে রয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রও।

 

শ্রীলেখা সদ্য মা হওয়া এই তারকার সা’হসকেও সম্মান জানিয়েছেন। সামাজিক মাধ্যমে তিনি লেখেন, ‘রাজনৈতিক অবস্থান আলা’দা হওয়ায় অনেক সময়েই নুসরাতকে নানা কারণে সমালোচনা করেছি। কিন্তু এবার নুসরাতের সাহসকে স’ম্মান জানাতে হয়। সমাজের সম’স্ত নিয়মকে বুড়ো আ’ঙুল দেখিয়ে মা হয়েছেন নুসরাত, তাও আবার বিনা কোনো বিয়ে বন্ধনে! মা এবং সন্তানের জন্য অনেক শুভেচ্ছা। ’

 

তিনি আরও জানান, এছাড়া প্রেমিককে ভালোবেসে তার সন্তানকে গ’র্ভে ধারণ করা সাহসের। অনেকেই এটাকে স্বেচ্ছাচারিতা বলতে পারেন। কিন্তু শ্রীলেখার মতে, ‘নুসরাত যা করেছেন বেশ করেছেন’। গত বৃহস্পতিবার (২৬ আগস্ট) কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরাত। তখন তার সঙ্গে ছিলেন ‘প্রেমিক’ যশ দাশগু’প্ত। রোববার (২৯ আগস্ট) এই অভিনেত্রীর হাসপাতাল থেকে বাসায় ফেরার কথা রয়েছে।

 

২০১৯ সালের ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে ঘর বাঁ’ধেন নুসরাত জাহান। ২০২০ সালে হু’ট করে শোনা যায়, নিখিলের বাড়ি ছেড়ে নুসরাত রয়েছেন আলাদা। এরপর সামনে আসে যশের সঙ্গে নুসরাতের প্রেম করার বিষয়টি। নুসরাতের অ’ন্তঃস’ত্ত্বা হওয়ার খবরটি ছ’ড়িয়ে পড়লে নিখিল জানান, তিনি এই সন্তানের বাবা নন। পরে নিখিলের সঙ্গে বৈ’বাহিক সম্পর্কের কথা অ’স্বীকার করে নুসরাত বিবৃ’তি দিলে চারদিকে হইচই পড়ে যায়।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme