শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
হিন্দি গানে নেচে দর্শকদের মন জয় করবেন দিঘী

হিন্দি গানে নেচে দর্শকদের মন জয় করবেন দিঘী

শিশুশিল্পী হিসেবে পথচলা শুরু। তুমুল জনপ্রি’য়তা নিয়ে তিনি এবার সিনেমার নায়িকা হি’সেবে কাজ করছেন। এরমধ্যে তার ‘টুঙ্গীপাড়ার মিয়াভাই’ ও ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাগুলো মু’ক্তি পেয়েছে। দিঘী আরও কাজ করে যা’চ্ছেন নিয়মিত। এর ফাঁ’কে তিনি অভিনয় করলেন একটি হিন্দি গানে।

 

এখানে তার বিপরীতে রয়েছেন মডেল ফারহান খান রিও। গানের শিরোনাম ‘হোটো পে নাম তেরা’। সুদীপ কুমার দীপ এর কথায় গানটিতে ক’ণ্ঠ দিয়েছেন ন্যানসি ও প্রেম। জানা গেছে, গেল শুক্রবার (২৮ আগস্ট) ঢাকার অদূরে ফিল্ম ভ্যালিতে হয়েছে এর দৃশ্য ধারণ। বিশ্বের তুমুল জনপ্রিয় প্লাটফর্ম টি সিরিজের ই’উটি’উব চ্যানেলে শিগগিরই মিউজিক্যাল ফিল্মটি মুক্তি পাবে।

 

এটি বাংলা ভাষায়ও দেশীয় একটি ইউটিউব চ্যানেলে মু’ক্তি পাবে। এ প্রসঙ্গে বলেন, ‘আমার জন্য এটা নতুন অভি’জ্ঞতা। ন্যান্সি আপা আমার প্রিয় একজন শিল্পী। তার প্রথম হিন্দি গানে মডেল হয়ে ভালো লাগছে৷ দর্শক উপভো’গ করবেন, প্রত্যাশা করছি। এ গানের ভি’ডিওটি নির্মাণ করেছেন ইভান মনোয়ার।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme