শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
শিশু সন্তানকে নিয়ে স্বামীকে খুঁজে বেড়াচ্ছেন মীম

শিশু সন্তানকে নিয়ে স্বামীকে খুঁজে বেড়াচ্ছেন মীম

নয় মাস বয়সী শিশু সন্তানকে কো’লে নিয়ে স্বামীকে খুঁ’জে বেড়াচ্ছেন সুইটি আক্তার মীম। তাঁর দাবি, গত সোমবার (২৩ আগস্ট) রাতে বাসা থেকে বের হয়ে আর ফেরেননি স্বামী মো. মনিরুল ইসলাম। এই ঘটনায় রাজধানীর ওয়ারী থা’নায় একটি সাধারণ ডা’য়েরি করেছেন মীম।

 

মীম জানান, টিকাটুলিতে একটি কোম’ল পানীয় কোম্পানিতে চাকরি করতেন তাঁর স্বামী মনিরুল। অ’সুস্থতার কারণে বেশ কিছুদিন কাজে যোগ দিতে পারেননি। ২৩ আগস্ট রাত ৯টার দিকে বের হন কোম্পানি অফিসে কথা বলার জন্য। এরপর থেকেই তাঁকে আর পাওয়া যাচ্ছে না। ব্যবহৃত ফোন নাম্বারটিও বন্ধ রয়েছে।

 

স্বামীর স’ন্ধানে সহযোগিতার আশায় বাং’লাভি’শন ডিজিটাল কার্যালয়ে আসেন মীম। বলেন, আমার গ্রামের বাড়ি কুমিল্লা। আর উনার (মনিরুল) বাড়ি চুয়াডা’ঙ্গা। এক সংগে কাজ করতে গিয়ে পরিচয়। সাড়ে তিন বছর আগে আমরা নিজেরা বিয়ে করি। তবে এখনও দুই পরিবার মেনে নেয়নি। আমাদের সংসার ভালোই যাচ্ছিলো। বেশ কিছুদিন আগে আমাদের ঝগড়া হয়েছিলো। সেই কারণে রা’গ করে চলে গেলো, না কোনো বিপ’দ হলো- বুঝতে পারছি না।

 

মনিরুল ‘উ’ধা’ও’ হওয়ার পর শ্বশুর বাড়ি থেকেও মীমকে বের করে দেওয়া হয়েছে বলে দা’বি তাঁর। মীম তার স্বামীর সন্ধা’ন চেয়েছেন। কেউ খোঁজ পেলে ০১৭০৬-৯১৭১৮৫ নাম্বারে যোগাযোগ কিংবা ১৩/খ, কে এম-১০ লেন, টিকাটুলিতে যোগাযোগ করতে অনুরো’ধ করেছেন তিনি।

 

জি’ডির সত্যতা নিশ্চিত করে ওয়ারী থানার এসআই শিহাবুদ্দিন বলেন, আমরা মনিরুল ইসলামকে খুঁজে বের করার চেষ্টা করছি। তাঁর বাবা-মা’র সং’গেও যোগাযোগ করেছি। কিন্তু তাঁরা আমাদের স’ঠিক তথ্য দিচ্ছেন না বলে মনে হয়েছে। কারণ, সন্তান হা’রালে বাবা-মার যে ধরণের আ’চরণ হওয়ার কথা তা তাঁদের মধ্যে দেখা যাচ্ছে না।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme