শিরোনামঃ
কাতারের লুসাইলে রেস্টুরেন্টে শূকরের মাংসের তৈরি পিৎজার মেনু কাতারে আজ থেকে নতুন সময়সূচীতে গাড়ি ফাহাছ করাতে পারবেন মালিক ও চালকরা রক্তের বিনিময়ে আয়োজন করা কাতার বিশ্বকাপ দেখবেন না তিনি টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ ৩ বছর আগে কাতার গিয়ে জীবিত দেশে ফিরতে পারলেন না নাসির অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হয়নি পছন্দের সিট, কাতার এয়ারওয়েজকে জরিমানা কাতার প্রবাসীকে মেরে ৯ দিন পর লাশ দেশে পাঠায় চার মামাতো ভাই দুবাই প্রবাসীদের জন্য চলবে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট বিশ্বের সবচেয়ে নিরাপদ ২০ এয়ারলাইনসের তালিকায় তৃতীয় কাতার এয়ারওয়েজ কাতারের নেওয়া নতুন সিদ্ধান্তে হতাশ প্রবাসী বাংলাদেশিরা
স্বামীকে নিয়ে হজে যাবেন নায়িকা আঁচল, ছেড়ে দিবেন সিনেমা

স্বামীকে নিয়ে হজে যাবেন নায়িকা আঁচল, ছেড়ে দিবেন সিনেমা

ঢালিউডের কান পা’তলেই একটা সময় শোনা যাতে চিত্রনায়ক সা’ঞ্জু জনের স’ঙ্গে প্রেম করছেন চিত্রনায়িকা আঁচল। তবে সেই প্রেম নিয়ে দুজনের কে’উই মুখ খুলেননি। ইন্ডাস্ট্রিতে বেশ ভালো র’টে গিয়েছিলো তাদের প্রেমকাহি’নী। দুজনে একসঙ্গে বেশ কিছু কাজও করেছেন। সৈয়দ অমি নামের এক গায়কের ‘ও জান রে’ গানে চলতি বছরের জানুয়ারিতে মডেল হিসেবে দেখা যায় আঁচলকে। ভি’ডিওটি’র দৃশ্যধা’রণ হয় গেল বছরের শেষ দিকে। সেখানেই অমির সঙ্গে হৃদ্য’তা ও প্রে’মের শুরু।

 

 

হ’ঠাৎ শোনা যায়, সেই গায়ক অমিকে বিয়ে করেছেন আঁচল। দুজনে মিলে বেশ ভালোই সং’সার করছেন। সেসময় কোথাও মিলছিলো না আঁচ’লের খোঁজ। স্বভাবতই মিডিয়াপাড়ার গ’সিপ’টি তখন আরও মজবুত হয়। অবশেষে সেই গু’ঞ্জ’নই সতি হতে যাচ্ছে। সম্প্র’তি অমিকে বিয়ে করার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন নায়িকা আঁচল। দেশের বেশ কিছু গণমাধ্যমের কাছে বিয়ের ব্যাপারে তিনি নিজেই তথ্য দিয়েছেন। তবে পাঁচ মাস আগে অমির সঙ্গে প্রেম বা বিয়ের বিষয়টি এড়িয়ে গেছেন তিনি।

 

 

আঁচল বলেন, ‘এখনও আমাদের বিয়ে হয়নি। সবকিছু ঠিক থাকলে আগামী বছর সবাইকে জানিয়েই বিয়ের পর্বটা সারতে চাই।’ গায়ক অমিও স্বী’কার করেছেন আঁচলকে বিয়ের কথা। তিনি বলেন, ‘‘গত বছর ‘ও জান রে’ শিরোনামে একটা গান করেছিলাম আমি। সে গানে মডেল হয়েছিল আঁচল। তখন কাজের সূত্রেই আমাদের ভালোলাগা ও ভালোবাসার শুরু।

 

 

দুই পরিবারের সম্মতিতেই আমরা বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। দিন-ক্ষ’ণ এখনো চূড়ান্ত করা হয়নি। শিগগিরই জানাবো।’ এদিকে অমি জানান, বিয়ের পর হ’জ করার পরিকল্পনা নিয়েছেন অমি ও আঁচল। এরপর তারা দু’জনেই শোবিজের কাজ ক’মিয়ে দেবেন। অমি মা’ঝেমধ্যে গান করবেন। আঁচল সেসব গানের ভি’ডিওতে কাজ করবেন। এর বাইরে কোনো সিনেমা বা নাটকে দেখা যাবে না এই নায়িকাকে। তার মানে দাঁড়ায়, বিয়ে দিয়েই নায়িকা জীবনের ই’তি টানতে চলেছেন চিত্রনায়িকা আঁচল।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme