শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
বোনের বিয়ের বাজার করতে গিয়ে নিথর দেহে ফিরে এলেন সোহাগ

বোনের বিয়ের বাজার করতে গিয়ে নিথর দেহে ফিরে এলেন সোহাগ

নোয়াখালীর কবিরহাট উপজেলায় বড় বোনের বিয়ের বাজার করতে গিয়ে মোটরসাইকেল দু’র্ঘট’নায় জহিরুল ইসলাম সোহাগ (২৪) নামে এক যুবক নি’হ’ত হয়েছেন। সোমবার (৩০ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের গাজীর খে’য়া থেকে লেঙ্গার দোকানের মধ্যবর্তী স্থানে এ দু’র্ঘট’না ঘটে।

 

নিহ’ত জহিরুল ইসলাম সোহাগ উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামের ৮ নম্বর ওয়ার্ডের ফখরুল ইসলামের ছেলে।স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (৩০ আগস্ট) রাতে সোহাগের বড় বোনের গায়ে হলুদের অনুষ্ঠান ছিল। মঙ্গলবার (৩১ আগস্ট) বিয়ে। সকালে বোনের বিয়ের বাজার করার জন্য মোটরসাইকেল যোগে জেলা শহর মাইজ’দীতে যা’চ্ছিলেন সোহাগ।

 

পথে একটি বে’পরো’য়া গতির ট্রা’ককে ওভারটেক করতে গিয়ে বিপরী’ত দিক থেকে আসা পিকআপের সঙ্গে ধা’ক্কা লাগে মোটরসাইকেলটির। এতে সোহাগ ঘটনাস্থলেই মা’রা যান। কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া ঢা’কা পো’স্টকে বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সুরতহাল রিপো’র্ট প্র’স্তুত শেষে সোহাগের ম’রদে’হ পরিবারের নিক’ট হস্তান্তর করা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme