শিরোনামঃ
কাতারে জাতীয় আইনসভা নির্বাচনের মোট প্রার্থীর সংখ্যা ঘোষণা শাহজালাল বিমানবন্দরে পিসিআর ল্যাব স্থাপন নিয়ে শুরু নতুন সংকট বিকল্প উপায়ে আমিরাত যাচ্ছেন আটকে থাকা প্রবাসীরা, ব্যয় হচ্ছে ৫ গুণ বেশি কাতারে থাকা বাংলাদেশিদের ফোনে কল দিয়ে চাওয়া হচ্ছে তথ্য, দূতাবাসের সতর্কতা সাইকেল চালিয়ে এক্সপো পরিদর্শনে আরব আমিরাতের প্রধানমন্ত্রী কাতারে আজ থেকে শ্রমিকদের জন্য কর্মবিরতির মেয়াদ শেষ বিমানে দেশে বা বিদেশে ভ্রমণের আগে যে বিষয়গুলো খেয়াল রাখা জরুরি তিন দিনে বিমানবন্দরের বসছে পিসিআর ল্যাব, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান বিদেশ থেকে কার্গোতে দেশে মালামাল পাঠানো নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য কাতারে তৃতীয় ডোজের টিকা দেওয়া শুরু, আগে যারা পাবেন অগ্রাধিকার
নদী থেকে ডিপজলের মরদেহ উদ্ধার

নদী থেকে ডিপজলের মরদেহ উদ্ধার

নি’খোঁজের একদিন পর জয়পুরহাটের তুলশীগ’ঙ্গা নদী থেকে জাহানুর ইসলাম ডিপজল (২৪) নামে এক প্র’তিব’ন্ধী যুবকের ম’রদেহ উ’দ্ধার করা হয়েছে। সোমবার (৩০ আগস্ট) দুপুরে ক্ষেতলাল উপজেলার মামুদপুর ইউনিয়নের সন্যাসতলী এলাকা থেকে তার ম’রদেহ উ’দ্ধার করা হয়।

 

ক্ষে’তলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নৃরেন্দ্রনাথ মন্ডল বিষয়টি নি’শ্চিত করেছেন। জাহানুর ইসলাম ডিপজল ক্ষেতলাল উপজেলার জিয়াপুর গ্রামের আবুল কালামের ছেলে। ওসি নৃরেন্দ্রনাথ মন্ডল আ’রটিভি নিউজকে জানিয়েছেন, গত রোববার (২৯ আগস্ট) সকালে ডিপজল বাড়ি থেকে বের হয়।

 

পরে সে সন্যাসতলী ব্রিজে এসে বসে ছিলেন। এসময় তুলশীগ’ঙ্গা নদীতে পড়ে গিয়ে তলিয়ে যায়। ডিপজলের স’ন্ধানে বিকেলে রাজশাহী থেকে ফায়ার সা’র্ভিসের ডুবুরি দল আসে।

 

ঘটনাস্থল এলাকা থেকে নৌকা নিয়ে নদীর এলাকাজুড়ে ত’ল্লা’শি চালানো হয়। ওসি আর’টিভি নিউ’জকে আরও জানিয়েছেন, সোমবার দুপুরে ম’রদেহটি ভে’সে ওঠার পর স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ এসে ম’রদে’হটি উ’দ্ধার করে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | বিডি রাইট কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design BY NewsTheme